'
Priyanka Chopra: স্ত্রীকে ছাড়া প্রথমবার ভারতে 'ন্যাশনাল জিজু' নিক! প্রকাশ্যে কান্না করছেন প্রিয়াঙ্কা! কি হল অভিনেত্রীর?Priyanka Chopra & Nick Jonas

Priyanka Chopra: তার দেশে পারফর্ম করছেন স্বামী নিক জোনাস! অথচ তিনিই সেখানে উপস্থিত নেই। প্রিয়াঙ্কাকে ছাড়া প্রথমবার ভারতে একা এলেন ‘ন্যাশনাল জিজু’ নিক (Nick Jonas)। কী প্রতিক্রিয়া ছিল সকলের? জেনে নিন। বিগত কয়েক বছর ধরে সংসার করছেন নিক এবং প্রিয়াঙ্কা।

আন্তর্জাতিক স্তরে অভিনেত্রী অনেক সম্মান পেয়েছেন স্বামীর সূত্রে। সে দেশে তিনি নিকের স্ত্রী হিসেবে পরিচিত। তেমনি ভারতে কিন্তু নিক পরিচিত প্রিয়াঙ্কার স্বামী হিসেবে। সম্প্রতি মুম্বাইতে ভাইরা মিলে একটি প্রোগ্রাম করতে এসেছিলেন। যেখানে দর্শকদের উচ্ছ্বাস ছিলো চোখের পড়ার মতো।

আরও পড়ুন,
*Weather Update: আগামীকাল থেকেই বৃষ্টি! রাজ্যের এই জেলাগুলি ভিজবে ৪৮ঘন্টা! জানুন হাওয়া অফিসের পূর্বাভাস
*‘আসল অনুপ্রেরণা’ রশ্মিকা! যে বিশেষ কারণে বললেন ‘ছাবা’ ভিকি

দর্শকদের কাছ থেকে নানান অনুরোধ পাচ্ছিলেন তিনি। এমনকি অনেকে তাকে ‘জিজু’ বলেও ডাকতে শুরু করেন। আর এই ভালোবাসা পেয়ে ভীষণই খুশি নিক। তিনি বলেন, ‘তোমাদের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। সকলকে অনেক অনেক ভালোবাসা।’

অন্যদিকে প্রিয়াঙ্কা একবার মজার ছলে বলেছিলেন ভারত সংস্কৃতির দেশ হওয়া সত্ত্বেও সেখানে তার স্বামী জায়গা করতে পারেননি। তার মানে তার কাছে অনেক কিছুই অধরা রয়েছে। তবে সেই না হওয়া কিন্তু এবার হয়েছে। কারণ, মুম্বাইতে পারফর্ম করেছেন নিক ব্রাদার্স।

Priyanka Chopra: স্ত্রীকে ছাড়া প্রথমবার ভারতে 'ন্যাশনাল জিজু' নিক! প্রকাশ্যে কান্না করছেন প্রিয়াঙ্কা! কি হল অভিনেত্রীর?

আর সেখানে দর্শকদের উচ্ছ্বাস দেখে প্রিয়াঙ্কা সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘আমার হৃদয়, আমার জীবন। মুম্বাই এতো ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ।’ আসলে কাছের মানুষের জন্য এতো ভালোবাসা দেখে সকলেই আপ্লুত হয়ে পড়েন। সেরকমটাই হয়েছে প্রিয়াঙ্কার ক্ষেত্রেও।

আরও পড়ুন,
*‘লর্ড ববি’-কে হঠাৎই চুমু এক মহিলার, ভিডিও দেখে তেলেবেগুনে জ্বলে উটল নেট দুনিয়া
*‘আসল অনুপ্রেরণা’ রশ্মিকা! যে বিশেষ কারণে বললেন ‘ছাবা’ ভিকি

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।