বাইরে প্রচন্ড গরম! বাড়িতেই এই ভাবে জমে উঠবে প্রেম

By BB Apr24,2024 #Married Life #Relationship
It's hot outside! This is how love will accumulate at homeবাইরে প্রচন্ড গরম! বাড়িতেই এই ভাবে জমে উঠবে প্রেম

বর্তমানে গ্রীষ্মের দাবদাহে নাজেহাল মানুষ। প্রতিদিন পারদের স্তর ক্রমে বেড়ে চলেছে। এই কাঠফাটা গরমে বাড়ির বাইরে বেরোবেন না। দরকার ছাড়া বাড়ির বাইরে পা রাখা একদম উচিত নয়। হাওয়া অফিসের তরফে জারি করা হয়েছে সতর্কবার্তা। এর পাশাপাশি বইছে লু। এমন গরমে বাড়িতেই জমিয়ে রোম্যান্স করুন। আপনার জীবন ভরে উঠুক ভালোবাসায়।

কিন্তু কীভাবে তা করবেন তার জন্য রইল টিপস্। অনেকেই রয়েছেন যারা ডেট নাইটে সিনেমা দেখতে পছন্দ করেন। কিন্তু সিনেমা দেখতে গেলে সবসময় সিনেমা হলে যেতে হবে তার কোনো মানে নেই। বরং বাড়িকেই বানিয়ে নিন সিনেমা হল। আমাজন, নেটফ্লিক্স যেকোনো একটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে নিজের পছন্দ মতন সিনেমা বা সিরিজ বেছে নিন।

পছন্দ মতন সিনেমা বাছা তো হল। এবার সিনেমা দেখার সঙ্গে সঙ্গে কিছু খাবার হলে মন্দ হয় না। তার জন্য ঘরে বানিয়ে নিতে পারেন খাবার। কিংবা সুইগি বা জোম্যাটো থেকে খাবার আনিয়ে নিতে পারেন। খাবারের পাশাপাশি একটু আলোকসজ্জা হলে আরও জমে উঠবে বিষয়টি।

follow Sangbad Bhavan on google news

অনেকের বাড়িতেই টুনি লাইট রয়েছে। না থাকলে বাজার থেকে সুন্দর রঙের টুনি লাইট কিনে আনতে পারেন। এরপর হালকা রঙের একটি চাদর নিতে হবে। চাদর দিয়ে টেন্ট তৈরি করুন। টেন্টের চারপাশে টুনি লাইট দিয়ে পেঁচিয়ে দিন। হালকা টুনি লাইটের আলোয় সামনে পছন্দের খাবার ও পর্দায় পছন্দের সিরিজ বা সিনেমা চললে জমে যাবে।

শেষ পাতে যদি একটু ঠান্ডা আইসক্রিম রাখা যায় তবে তা আরও তৃপ্তি দেবে। এর পাশাপাশি সিনেমা দেখা ছাড়াও একাধিক ইন্ডোর গেম রয়েছে। যেগুলি ঘরের মধ্যে দিব্যি খেলা যায়। ঠান্ডা পানীয় নিয়ে বসে পড়ুন এবং সেই খেলার মধ্যে দিয়ে সময় কাটাতে পারেন। মন ভালো রাখতে সুন্দর পর্দা দিয়ে ঘর সাজান। এর ফলে ভিতরে যেমন রোদ্দুর প্রবেশ করবে না তেমনই মন ভালো থাকবে।

আরও পড়ুন,
*বাড়িতে এসি আছে? মেনে চলুন এই টিপস, কমে যাবে বিদ্যুৎ বিল
*টক টক কাঁচা আমের চাটনি রেসিপি, হু হু করে উঠবে একথালা ভাত

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক