'আসল অনুপ্রেরণা' রশ্মিকা! যে বিশেষ কারণে বললেন 'ছাবা' ভিকি | SANGBAD BHAVAN  

‘আসল অনুপ্রেরণা’ রশ্মিকা! যে বিশেষ কারণে বললেন ‘ছাবা’ ভিকি

এবার অভিনেতা ভিকি কৌশলকে ‘মহারাজ’ বলে সম্বোধন করলেন জনপ্রিয় দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা! এছাড়া তাকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করতেও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। খুব শীঘ্রই লক্ষ্মণ উতেকরের আগামী ছবি ‘ছাবা’তে দেখা যাবে ভিকি এবং রশ্মিকাকে।

কিছুদিন আগেই তারা এই সিনেমার শ্যুটিং শেষ করেছেন। আর এবার অভিনেত্রীকে দেখা গেলো ভিকির সম্পর্কে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করতে। এই ঐতিহাসিক সিনেমায় শম্ভাজি মহারাজের চরিত্রে অভিনয় করবেন ভিকি।

আরও পড়ুন,
*টেলিপাড়ায় বিয়ের সানাই!টুকটুকে লাল বেনারসিতে স্কুলজীবনের প্রেমিককে বিয়ে করলেন সোহিনী বন্দ্যোপাধ্যায়
*রাতের ঘুম কেড়ে নিচ্ছে শুকনো কাশি? এই ৫ ঘরোয়া দাওয়াইয়ে দ্রুত স্বস্তি মিলবে

রশ্মিকা তার পোস্টে লিখেছেন, ‘তোমার সঙ্গে কাজ করতে পারাটা সত্যিই আনন্দের। তুমি ভীষণই ভালো এবং দয়ালু। (শেষের দিনটা বাদে। কারণ তুমি ঐদিন আমার বক্সটা নিয়ে নিয়েছো।) তবে বেশিরভাগ দিনই তুমি দুর্দান্ত। তুমি একটা রত্ন।’

অন্যদিকে অভিনেতাও প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘গোটা সেটে তোমার উপস্থিতি মিস করবো। সবথেকে খারাপ দিনেও তোমার মুখে যে স্নিগ্ধ হাসিটা থাকে, অনেকের সবথেকে ভালো দিনেও সেই হাসিটা থাকে না। সেটা অনেকেই জানেন না। তুমি আমার আসল অনুপ্রেরণা। আমাদের ইয়েসুবাই হওয়ার জন্য ধন্যবাদ।’

ভিকি ছাড়াও পরিচালককে নিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী। উল্লেখযোগ্য, এই প্রথমবার কোনো ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন ভিকি। একেবারে নতুন ধরনের ছবি উপহার দিতে চলেছেন দর্শকদের। যেখানে তার চরিত্র ছত্রপতি শিবাজী মহারাজের ছেলে শম্ভাজি মহারাজের।

আরও পড়ুন,
*‘লর্ড ববি’-কে হঠাৎই চুমু এক মহিলার, ভিডিও দেখে তেলেবেগুনে জ্বলে উটল নেট দুনিয়া
*‘শ্রীলাকে স্যালুট ওর বিরল সাহসিকতার জন্য’, অভিনেত্রীর মৃত্যুতে সমব্যথি অঞ্জন দত্ত

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।