'

মোবাইলের নেশায় বুঁদ মা, সবজির বদলে সন্তান’কে ফ্রিজে রখলেন! তারপর? রইলো ভিডিও

By BB Apr3,2024 #Viral Video
Children instead of vegetables kept in the fridge! Then? Here is the videoমোবাইলের নেশায় বুঁদ মা, সবজির বদলে সন্তান'কে ফ্রিজে রখলেন! তারপর? রইলো ভিডিও

ফোনে কথা বলতে বলতে ভুল করে সবজির বদলে সন্তানকেই ফ্রিজে ঢুকিয়ে দিলেন মা! সম্প্রতি এই ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি যে মোবাইল ফোনের গুরুত্ব ঠিক কতখানি সাধারণ মানুষের জীবনে। যদিও এর অনেক ভালো দিক রয়েছে। তবে তার খারাপ দিকও কতটা তা স্পষ্ট হয়েছে এই ভিডিওর মাধ্যমে।

যে কোনো জিনিসেরই একদিকে যেমন ভালো গুণ রয়েছে তেমনি তার অপব্যবহার করলে তা ভয়ানক প্রভাব ফেলে মানুষের জীবনে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ফোনে একটানা কথা বলে চলেছেন এক মা। এরপর সবজি রেফ্রিজারেটরে রাখার বদলে সন্তানকেই সেখানে ভরে দেন তিনি।

তখনও তিনি বুঝতে পারেননি তিনি কত বড়ো ভুল করেছেন। তারপরও তিনি ক্রমাগত ফোনে কথা বলতে থাকেন। এরপর যখন সন্তানের বাবা বাড়িতে ফিরে আসেন তখন সন্তানের খোঁজ করেন। অতঃপর দু’জনে মিলে খোঁজ করতে থাকেন সব জায়গায়। তবে কোথাও তাকে পাওয়া যায় না।

অবশেষে যখন সন্তানের মরণকান্না ওঠে তখন তাকে ফ্রিজ থেকে বের করা হয়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। কারণ, বর্তমানে মোবাইল ফোনের প্রতি আসক্তি মানুষকে কোথায় নিয়ে গিয়েছে তাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় এই ভিডিও।

তবে শুধু এই ভিডিওই নয় এর আগেও আমরা দেখেছি যে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হতে গিয়ে অনেকের মৃত্যু ঘটেছে। মোবাইল ফোনের ক্ষতিকর প্রভাব থেকে বাঁচতে হলে সচেতন হয়ে ব্যবহার করতে হবে। এক কথায় বলতে গেলে খেয়াল রাখতে হবে যেন আপনি মোবাইল চালানোর পরিবর্তে আপনাকে মোবাইল না চালিত করে।

আরও পড়ুন,
*হিনা, কপিলরা তাঁর কাছে ‘বাচ্চা’! ছোট পর্দায় প্রতি পর্বে ছ’কোটি টাকা আয় করেন কোন তারকা?
*‘সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী পরিচয়ে সুবিধার থেকে অসুবিধা বেশি’, বললেন মিথিলা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক