Video: Rachna Tiwari breaks all limits in superhit songVideo: সুপারহিট গানে সমস্ত সীমা ছাড়ালেন রচনা তিওয়ারি

বর্তমানে নেট দুনিয়ার জনপ্রিয় হয়ে উঠেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। সোশ্যাল মিডিয়ায় তাদের নাচের ভিডিও ভাইরাল। তারা তাদের প্রতিভার মাধ্যমে সকল নেট দুনিয়ার মানুষের মন জয় করে নিয়েছেন। গত কয়েকবছরে এই শিল্পীরা জনপ্রিয় হয়ে উঠেছেন। চরম সাহসিকতার মধ্যে দিয়ে তারা তাদের প্রতিভা সকলের সামনে নিয়ে আসেন। তাদের জনপ্রিয়তা যেনো বলি পাড়ার তারকাদের জনপ্রিয়তাকেও হার মানায়।

আজকের দিনে যুবক যুবতীদের কাছে হরিয়ানভি নাচ বেশ জনপ্রিয়। বর্তমানে বলিউডের দ্বিতীয় বিকল্প হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছে এই নাচ। মাত্র কয়েক মিনিট নাচের তালে কোমর দুলিয়ে মানুষকে আজ তারা নিজেদের প্রতি আকৃষ্ট করতে সচেষ্ট হয়েছেন। এর ফলে বলিউডের উপর নির্ভরশীলতা কমেছে অনেকেরই। আর এই ইন্ডাস্ট্রিতে অনেক জনপ্রিয় শিল্পী রয়েছেন যারা দুর্দান্ত নাচ করেন।

তেমনই হরিয়ানভি নাচের শিল্পীদের মধ্যে অন্যতম জনপ্রিয় শিল্পী হলেন স্বপ্না চৌধুরী। তার একটি নাচ দেখতে দূর দূরান্ত থেকে মানুষ হাজির হন স্টেজের সামনে। আর সকলের সামনে প্রবল সাহস নিয়ে স্বপ্না চৌধুরী নেচে চলেন। মাত্র কয়েক মিনিটের নাচে একেবারে সাড়া ফেলে দেন তিনি৷ তবে শুধু তিনি নন, স্বপ্না চৌধুরীর পর যদি সাহসী কেউ এমন নাচ করেন তিনি হলেন রচনা তিওয়ারি।

তিনিও বেশ সাহসিকতার সঙ্গে নাচ করেন। তার নাচ ও সাহসী পদক্ষেপ যা আকৃষ্ট করে তার ভক্তদের৷ হরিয়ানার এই শিল্পীদের প্রতিভা যা সারা দেশের সকলকে মুগ্ধ করে। তাদের নাচ সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর তা ভাইরাল হতে সময় নেয় না৷

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে বলিউডের একটি জনপ্রিয় গান ‘তু চিজ বাড়ি হ্যায় মাস্ত মাস্ত’ গানে কোমর দুলিয়ে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন হরিয়ানভি নৃত্য শিল্পী রচনা তিওয়ারি। তার এই নাচ এখন সমাজ মাধ্যমে ভাইরাল। লাল রঙের টাইট স্যুটে তাকে দেখা গিয়েছে।

আরও পড়ুন,
*Bhojpuri: ফুল রোমান্টিক মুডে অঞ্জনা সিং, লাস্যময়ী রূপ দেখে নিয়ন্ত্রণ হারালেন ভক্তরা
*Monalisa: বোল্ড লুকে মোনালিসা ওরফে অন্তরা, দেখে রাতের ঘুম উড়ছে ভক্তদের

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক