'

হিনা, কপিলরা তাঁর কাছে ‘বাচ্চা’! ছোট পর্দায় প্রতি পর্বে ছ’কোটি টাকা আয় করেন কোন তারকা?

By BB Apr3,2024 #Salman Khan
Which star earns six crore rupees per episode on small screen?হিনা, কপিলরা তাঁর কাছে 'বাচ্চা'! ছোট পর্দায় প্রতি পর্বে ছ’কোটি টাকা আয় করেন কোন তারকা?

বলি পাড়ায় বড় পর্দায় যারা অভিনয় করেন তাদের পারিশ্রমিক আকাশছোঁয়া। একই ইন্ডাস্ট্রিতে হিন্দি ধারাবাহিক জগতে যে তারকারা রয়েছেন তারাও বিশেষ পিছিয়ে নেই উপার্জনের নিরিখে। তার মধ্যে রয়েছে কপিল শর্মা, হিনা খান, রাম কাপুর, রূপালী গাঙ্গুলি। এই তারকারা বলি পাড়ায় বড় পর্দায় অভিনয় করা তারকাদের মতন পারিশ্রমিক অর্জন করেন। জানা যাচ্ছে, কপিল থেকে হিনা সকলেই অভিনয় করলে লক্ষের ঘরে তাদের পারিশ্রমিক ঘোরাফেরা করে।

হিনা খান বর্তমানে বেশ জনপ্রিয় একজন তারকা। তিনি ইতিমধ্যে ‘ইয়ে রিস্তা কয়া কহেলতা হ্যায়’, ‘কসৌটি জিন্দেগী কে’ ধারাবাহিকগুলিতে অভিনয় করেছেন। এছাড়া ‘হ্যাকড’, ‘আনলক’, ‘উইশলিস্ট’ এবং ‘লাইন্‌স’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এর পাশাপাশি একাধিক হিন্দি ছবিতে সহ-প্রযোজনার কাজ করেছেন হিনা। জানা যায়, হিন্দি ধারাবাহিকের প্রতিটি পর্বের জন্য হিনা খান দেড় থেকে দুই লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

‘অনুপমা’ নামক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন বাঙালি অভিনেত্রী রূপালী গাঙ্গুলি। ‘অনুপমা’ ধারাবাহিকের এক একটি পর্বে অভিনয় করার জন্য তিনি ৩ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

বর্তমানে দেশের কমেডি জগতের একটি জলন্ত নাম হল কপিল শর্মা। ইতিমধ্যে টেলিভিশনে তার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান শো’, ‘দ্য কপিল শর্মা শো’, ‘কমেডি নাইটস্ উইথ কপিল’-এর মতন একাধিক কৌতুক শো। এর পাশাপাশি একাধিক ছবিতেও অভিনয় করেছেন কপিল। সম্প্রতি তার অভিনীত ছবি ‘ক্রু’ মুক্তি পেয়েছে সিনেমা হলে। এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে করিনা কপূর খান, তব্বু এবং কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঞ্জের পাশাপাশি কপিলকেও। আর তেমনই কপিলের পারিশ্রমিকও বড় পর্দার তারকাদের থেকে কম নয়।

রাম কাপুর যিনি নব্বই দশকে ছোটো পর্দায় অভিনয় করে জনপ্রিয়তা তৈরি করেছেন। তাকে ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’, ‘কসম সে’, ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়’, ‘কয়া হুয়া তেরা ওয়াদা’র সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। এর পাশাপাশি তিনি ‘অভয় ২’, ‘অ্যা স্যুটেবল বয়’, ‘হিউম্যান’, ‘মাসাবা মাসাবা’ এবং ‘জুবিলি’ সহ একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন। জানা যাচ্ছে, অভিনয়ের পারিশ্রমিক হিসেবে তিনি দেড় থেকে দুই লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।

টেলিভিশনের পর্দায় একটি জনপ্রিয় গেম শো হলো ‘বিগ বস’। এই শো সঞ্চালনা করেন সালমান খান। জানা যাচ্ছে, তিনি এই শো পরিচালনা করতে প্রতি পর্বের জন্য ৬ কোটি টাকা পারিশ্রমিক পান। সপ্তাহে দুই দিন সম্প্রচারিত হয় এই শো। প্রতি সপ্তাহে ১২ কোটি টাকা পারিশ্রমিক পান তিনি। বর্তমানে ছোটো পর্দার সবথেকে বেশি উপার্জনকারী তারকা সালমান খান।

আরও পড়ুন,
*‘সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী পরিচয়ে সুবিধার থেকে অসুবিধা বেশি’, বললেন মিথিলা
*হঠাৎ আক্রমণ! জখম হলেও লেপার্ডের গলা চেপে তার উপর উঠে পড়লেন সাংবাদিক! ভাইরাল ভিডিও

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক