সন্তানের শিক্ষিকার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত স্বামী, ভরপুর বোল্ড সিনে ভরা এই ওয়েব সিরিজ | SANGBAD BHAVAN  

সন্তানের শিক্ষিকার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত স্বামী, ভরপুর বোল্ড সিনে ভরা এই ওয়েব সিরিজ

সন্তানের শিক্ষিকার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত স্বামী, সম্প্রতি রিলিজ হল ভরপুর বোল্ড সিনে ভরা এই ওয়েব সিরিজ। বর্তমান কর্মব্যস্তময় জীবনের মধ্যে সময় পেলেই বহু মানুষ বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া নানা ধরনের ওয়েব সিরিজের মাধ্যমে বিনোদন উপভোগ করছেন। আজকের দিনে অধিকাংশ মানুষ ভিড় জমাচ্ছেন এই সব ডিজিটাল প্লাটফর্মে। বিনোদনের স্বাদে বদল হয়েছে বর্তমানে । বিশেষ করে তো প্রথাগত টিভি আর রেডিওর বিনোদন ঝেড়ে পুছে দিয়ে দিয়ে এখনকার দিনে প্রায় সকলেই উঁকি দিচ্ছেন মুঠোফোনের দিকে।

যে কারনে তৈরি হয়েছে নতুন নতুন ওটিটি অ্যাপ/ প্লাটফ্রম। এখনকার সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিচ্ছে বলিউড ইন্ডাস্ট্রিকেও। এই সব ওটিটি প্ল্যাটফর্মে প্রায়ই রিলিজ হচ্ছে নানা ধরনের ওয়েব সিরিজ। আর এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করছেন দর্শকরা। তবে এর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক নেটিজেনদের।

আরও পড়ুন,
*স্বামী অক্ষম, শারীরিক চাহিদা মেটাতে এই কাজ করলেন স্ত্রী! উল্লুতে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ
*এই OTT প্ল্যাটফর্মে রিলিজ হল সবচেয়ে হট ওয়েব সিরিজ, দেখলেই শরীরে আগুন জ্বলবে

ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে নেটিজেনরা সময়ের সাথে তালে তাল মিলিয়ে সবচেয়ে বেশি ঝুকছেন বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজের দিকে । যেমন- উল্লু, প্রাইম শট, কোকু আরও ইত্যাদি ইত্যাদি জায়গায় নিয়মিত কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। আর এই সব ওয়েব সিরিজগুলো ওপেন রোমান্স আর যৌনতায় ভরা, যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তাও এক্কেবারে আকাশ ছোঁয়া।

সম্প্রতি Atrangi অ্যাপে রিলিজ করা হয়েছে একটি ওয়েব সিরিজ, এই ওয়েব সিরিজ দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। ‘বেবি সিটার‘ নামের এই ওয়েব সিরিজে রয়েছে একাধিক অন্তরঙ্গ দৃশ্য। গল্পে একজন স্বামী ও স্ত্রী তাদের সন্তানকে সঙ্গে নিয়ে থাকতেন।

যেখানে দেখা গিয়েছে স্ত্রী একটি অফিসে কাজ করতেন। শিশুর দেখা শোনার জন্য তাঁরা একজন বেবি সিটারকে ডাকেন। সেই ম্যাডাম তাঁকে পড়াতে শুরু করে। অন্যদিকে আবার স্বামীর সঙ্গে ওই ম্যাডামের ঘনিষ্ঠতা ধীরে ধীরে বাড়ে। এর পর কি হবে? তা জানতে হলে এই ওয়েব সিরিজটি দেখতে পারেন।

আরও পড়ুন,
*গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা
*ত্বকের পরিচর্যা হোক কিংবা চা তৈরি- হেঁশেলের একগুচ্ছ কাজ মুহূর্তে সহজ করতে পারে কমলালেবুর খোসা, জেনে রাখুন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।