Web Series: রোজি ম্যামের সাথে চরম ঘনিষ্ট ছাত্র! মুক্তি পেলে টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজের ট্রেলার

By BB Apr23,2024 #ULLU #Web Series
Rosy Ma'am I love You web series trailerWeb Series:রোজি ম্যামের সাথে চরম ঘনিষ্ট ছাত্র! মুক্তি পেলে টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজের ট্রেলার

Web Series:খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে টানটান উত্তেজনাপূর্ণ সিনেমা ‘রোজি ম্যাম আই লাভ ইউ।’ সম্প্রতি ‘উল্লু’ প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। যা দেখার পর এটাই স্পষ্ট যে ভীষণই উত্তেজনাপূর্ণ হতে চলেছে এই সিনেমা। এতোদিন পর্যন্ত শুধুমাত্র ওটিটি প্ল্যাটফর্মেই ওয়েব সিরিজ এনেছে ‘উল্লু’।

আর এবার গোটা ভারতবর্ষ জুড়ে মুক্তি পেতে চলেছে তাদের এই সিনেমাটি। আগামী ২৬ শে এপ্রিল এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমা প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘আতরঙ্গী’ এবং ‘বো ওয়ালি ফিল্ম’। ট্রেলারে দেখানো হয় যে বিদ্যালয়ের শিক্ষিকার প্রেমে পড়ে যায় এক ছাত্র। তবে তার এই প্রেম তাদের জীবনকে কোথায় নিয়ে যায় সেটি দেখানো হবে সিনেমায়।

ট্রেলারের শুরুতে দেখা যায় রোজি নামক সেই শিক্ষিকা স্কুলে জয়েন করতে আসেন। আর তাকে দেখে রীতিমতো ঝড় উঠে যায় ছাত্র এবং অন্যান্য শিক্ষকদের মনে। আসলে ওই শিক্ষিকা এতোটাই আবেদনময়ী যে তার প্রেমে পড়ে যায় সকল ছাত্ররা। তাদের মধ্যেই এক ছাত্র শিক্ষিকার প্রতি বেশি আকৃষ্ট হয়ে পড়ে।

follow Sangbad Bhavan on google news

সে মনে মনে শিক্ষিকার সাথে তার জীবন কল্পনা করতে থাকে। এরপরে দেখানো হয় ওই শিক্ষিকা ছাত্রটির বাড়িতে ভাড়া থাকতে আসেন। ছাত্রের বাবা-মা মনে করেন এই শিক্ষিকার ভয়ে হয়তো তাদের ছেলে পড়াশোনায় মন দেবে। তবে তার বিপরীত ঘটনাই ঘটে। আরো কাছাকাছি এসে পড়েন শিক্ষিকা এবং ছাত্র।

সব ঠিকঠাকই চলছিল এর মধ্যেই সেখানে হাজির হন রোজি ম্যামের হবু স্বামী মোহিত কাপুর। তবে এই বিষয়টি মোটেই সহ্য করতে পারে না সেই ছাত্র। সে সব রকমভাবে চেষ্টা করে তাদের বিয়ে আটকানোর। তবে শেষ পর্যন্ত রোজি ম্যাম কোনদিকে এগোন তা জানতে হলে অবশ্যই এই সিনেমা দেখতে হবে।

আরও পড়ুন,
*Web Series: বোল্ড সিনে ভরা এই ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সামনে দেখবেন না
*Short Film: একাকিত্বের জ্বালা মেটাতে ঠাকুরপোর সাথে পরকীয়া শাশুড়ির, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক