Web Series: পরকীয়া’র চেষ্টা করছে কাকা! স্ত্রীর এমন ক্থা শোনার পর চরম সিদ্ধান্ত জয়ের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

By BB Apr21,2024 #Revenge #ULLU #Web Series
Revenge part 2 Trailer ULLU Web SeriesWeb Series: পরকীয়া'র চেষ্টা করছে কাকা! স্ত্রীর এমন ক্থা শোনার পর চরম সিদ্ধান্ত জয়ের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

প্রথম পার্টের পর ‘রিভেঞ্জ'(Revenge) ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট নিয়ে এসেছে ‘উল্লু’। কিছুদিন আগে সেটি মুক্তি পেয়েছে এই প্ল্যাটফর্মে। যেটি দেখতে চাইলে আপনাদের ‘উল্লু’র সাবস্ক্রিপশন নিতে হবে। যারা প্রথম পার্ট দেখেছেন তারা সকলেই জানেন কী পরিমাণ উত্তেজনাপূর্ণ হয়েছে এই ওয়েব সিরিজটি।

ফলস্বরূপ দ্বিতীয় পার্টটিও যে সেরকমই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ওয়েব সিরিজের ট্রেলারে দেখানো হয় জয় নামক এক ব্যক্তির স্ত্রী তার কাকাকে ফাঁসানোর চেষ্টা করে। সে এমনভাবে জয়কে সবটা বলে যেন তার কাকা তার সাথে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন।

এরপর জয় কাকাকে হুমকি দেয় যে ফের যদি এরকম কথা সে শোনে তাহলে সে তাকে খুন করবে। এরপর একদিন দু’জনের মধ্যে ধস্তাধস্তি হয় এবং ভুলবশত ছুরি দিয়ে তার কাকাকে খুন করে বসে জয়। আর এই বিষয়ে তার স্ত্রী প্রিয়া পুলিশকে জানায় তার সামনেই কাকাকে খুন করেছে জয়।

follow Sangbad Bhavan on google news

এরপর জয় প্রিয়ার কাছে জানতে চায় সে এমনটা কেন করছে? তার উত্তরে সে বলে, ‘তোমার নুতনকে মনে আছে?’ কে নূতন আর কীভাবেই বা সে গল্পের সাথে জড়িত তা জানতে গেলে অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখতে হবে। উল্লেখযোগ্য, বর্তমানে ওয়েব সিরিজের চাহিদা কী পরিমাণ তা আমরা সকলেই জানি।

সিনেমার চেয়ে এগুলো দেখতেই বেশি পছন্দ করেন দর্শকেরা। আর এগুলোর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে প্রাপ্তবয়স্ক কন্টেন্টে পূর্ণ ওয়েব সিরিজগুলি। ইতিমধ্যেই ‘উল্লু’র মতোন একাধিক প্ল্যাটফর্ম এরকম ওয়েব সিরিজ নিয়ে এসেছে গ্রাহকদের জন্য।

আরও পড়ুন,
*Web Series: পরকীয়ার ফাঁদে কাকাশশুর! বেড সিনে ভরা এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Web Series: কামের ফাঁদে চাচা! প্রেমিককে ধোঁকা যুবতীর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক