'

নাচে মশগুল এই খুদে এখন বলি-নায়িকা, সদ্য মা হয়েছেন, পারলেন চিনতে?

By BB Mar19,2024
This little girl who is busy dancing is now a heroine, she has just become a mother, can you recognize her?নাচে মশগুল এই খুদে এখন বলি-নায়িকা, সদ্য মা হয়েছেন, পারলেন চিনতে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ক্ষুদের ভিডিও ভাইরাল হয়েছে। প্রথম দেখাতেই তাকে চিনতে পেরেছেন সকলে। একদিকে তিনি যেমন চুটিয়ে কাজ করছেন অন্যদিকে কিছুদিন আগেই মা হয়েছেন তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন এই অভিনেত্রীর নাম আলিয়া ভাট। তুখোড় অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে জাতীয় পুরস্কার লাভ করেছেন তিনি।

যদিও তার পরিবারের অনেকেই বলিউডের সাথে যুক্ত তবে কখনোই স্বজনপোষণ নিয়ে কটাক্ষ শুনতে হয়নি তাকে। কারণ নিজের প্রতিভার দ্বারাই বলিউডে জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি ছিল তার জন্মদিন, সেই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তার দিদি শাহীন ভাট।

যেখানে দেখা যাচ্ছে গান বাজার সাথে সাথে আলিয়া টেবিলে বাজনা বাজাতে থাকেন। যখন শাহীন ঘরের অন্য কোনায় ছিলেন৷ এরপর তিনি খাবার টেবিলে চলে আসেন এবং বোনকে কোলে তুলে চেয়ার থেকে নামান। পরে মেঝেতে দু’জনকে নাচতে দেখা যায়। ইতিমধ্যেই সেটি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়া। বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যতে ভরিয়ে তুলেছেন সকলে।

কেউ লিখেছেন, ‘আলিয়ার সত্যিকারের ভালোবাসা হলো তার বোন।’ আবার কেউ লিখেছেন তাদের দু’জনের সম্পর্ক ভীষণই সুন্দর। গত ১৫ই মার্চ ছিলো আলিয়ার ৩১ তম জন্মদিন। সেই উপলক্ষ্যেই শুভেচ্ছা জানাতে শাহীন বিভিন্ন ছবি-সহ একটি ভিডিও ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

যাই এটাই প্রমাণ করে যে যদি শাহীনের উপর আলিয়া কতটা নির্ভরশীল। তবে শুধু এই ভিডিওই নয়, এর আগেও একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট দেখা গিয়েছিল। সেখানে আলিয়া দিদির কাছে জানতে চাইছিলেন তিনি কী খাবেন? শুধু তাই নয় ত্বকের যত্ন নেওয়াও নাকি শাহীনের কাছ থেকেই শেখেন আলিয়া।

Alia Bhatt and Shaheen Bhatt dancing in a childhood video
byu/eshhx06 inBollyBlindsNGossip

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক