'
প্রাণপ্রতিষ্ঠার আগে রামলালা মূর্তি কারা ভাইরাল করল? মন্দিরের প্রধান পুরোহিত তদন্ত চানপ্রাণপ্রতিষ্ঠার আগে রামলালা মূর্তি কারা ভাইরাল করল? মন্দিরের প্রধান পুরোহিত তদন্ত চান

এবার রামলালার ছবি প্রকাশ্যে আসায় তদন্তের দাবী জানালেন শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্রের পুরোহিত আচার্য সত্যেন্দ্র দাস! আসলে প্রাণপ্রতিষ্ঠার আগেই রামলালার ছবি প্রকাশ্যে আনার কারণে বেজায় চটে গিয়েছেন তিনি। আমরা সকলেই জানি যে আগামী ২২শে জানুয়ারী প্রাণপ্রতিষ্ঠা হতে চলেছে অযোধ্যার রামমন্দিরে।

তবে ইতিমধ্যেই রামলালার ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। যা নিয়ে এবার তৈরি হয়েছে বিতর্ক। গত ১৯শে জানুয়ারী সমস্ত নিয়ম মেনে গর্ভগৃহে বসানো হয়েছে রামলালার মূর্তি। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন,
*Ram Mandir prasad: অ্যামাজনে বিক্রি হচ্ছে’রাম মন্দিরের প্রসাদ’! বিভ্রান্তিকর বিজ্ঞাপন নিয়ে কেন্দ্রের নোটিশ
*Shilpa Shetty: যান না পার্লারে তবুও কোন জাদুর ছোঁয়ায় ৫০ ছুঁইছুঁই শিল্পার ত্বক এমন সুন্দর মসৃণ?

তবে এই বিষয়টি নিয়ে মোটেই সন্তুষ্ট নন প্রধান পুরোহিত। এই বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘প্রাণপ্রতিষ্ঠার আগে রামলালার চোখ প্রকাশ্যে আসতে পারে না। যে ছবিতে তার চোখ দেখা যাচ্ছে সেটি আসল নাও হতে পারে।’ তবে কীভাবে এই ছবি প্রকাশ্যে এসেছে সেই বিষয়ে তদন্ত হওয়া উচিত বলেই আর্জি জানিয়েছেন তিনি।

আর এই বিষয়ে যারা জড়িত রয়েছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতেও আবেদন করেছেন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার কষ্টিপাথর দ্বারা তৈরি রামলালার মূর্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে গর্ভগৃহে। পাঁচ বছর বয়সী রামলালার সেই মূর্তি মন্দিরে প্রবেশ করানো হয় ক্রেনের মাধ্যমে।

যদিও সেই ছবিতে রামলালার মুখ দেখা যায়নি। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সম্পূর্ণ ছবি। তবে কে বা কারা ভাইরাল করেছেন এই বিষয়ে নানান প্রশ্ন উঠছে। অন্যদিকে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন।

আরও পড়ুন,
*রামনামের ছোঁয়া! দেশের ৩৪৩টি স্টেশনকে আলোয় সাজায়ে তোলার জন্য বেছে নিল রেল
*ডিমের সঙ্গে ৫ খাবার ভুলেও খাবেন না, খেলে শরীরের মারাত্মক ক্ষতি হতে পারে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।