'
'প্রভু শ্রী রাম কে নাম' বড় অনুদান অক্ষয়- হেমা মালিনীর, রাম লেখা ইট দিয়েছেন অনুমপ'প্রভু শ্রী রাম কে নাম' বড় অনুদান অক্ষয়- হেমা মালিনীর, রাম লেখা ইট দিয়েছেন অনুমপ

দীর্ঘ অপেক্ষার অবসান, আগামী ২২শে জানুয়ারী সাধারণ মানুষের জন্য খুলতে চলেছে অযোধ্যা রামমন্দিরের দরজা। গোটা দেশজুড়েই প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যেই গর্ভগৃহে প্রতিষ্ঠিত হয়েছে ‘মর্যাদা পুরুষোত্তম’এর মূর্তি। সাধারণ মানুষ থেকে শুরু তারকারাও মুখিয়ে রয়েছেন এই বিশেষ দিনটির জন্য।

পাশাপাশি এই মন্দির নির্মাণে বিপুল অর্থ অনুদান দিয়েছেন তারা। যে তালিকায় রয়েছেন বলিউডের তারকা থেকে শুরু করে দক্ষিণী তারকারাও। কয়েক বছর আগে অনুরাগীদের উদ্দেশ্যে আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসার বার্তা দিয়েছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

আরও পড়ুন,
*প্রাণপ্রতিষ্ঠার আগে রামলালা মূর্তি কারা ভাইরাল করল? মন্দিরের প্রধান পুরোহিত তদন্ত চান
*Ram Mandir prasad: অ্যামাজনে বিক্রি হচ্ছে’রাম মন্দিরের প্রসাদ’! বিভ্রান্তিকর বিজ্ঞাপন নিয়ে কেন্দ্রের নোটিশ

পাশাপাশি নিজেও কিন্তু বেশ বড়ো রকম অর্থ দিয়েছেন মন্দির নির্মাণে। তালিকায় রয়েছেন অভিনেত্রী হেমা মালিনী। যদিও তিনি কত টাকা দিয়েছেন তা জানা যায়নি। তবে শোনা যাচ্ছে যেহেতু তিনি বিজেপি সাংসদও তাই ভালো রকমেরই অর্থ দিয়েছেন রামমন্দিরে।

পাশাপাশি অযোধ্যায় অনুষ্ঠিত হওয়া ‘রামায়ণ’ নাটকে সীতার চরিত্রে অভিনয় করতেও দেখা গিয়েছে তাকে। অন্যদিকে অভিনেতা অনুপম খের যিনি রামমন্দিরের হয়ে প্রশ্ন করেছেন বারবার, তিনি দিয়েছেন ‘রাম’ লেখা ইট। একটি ভিডিওতে সেই তথ্য সকলের সামনে তুলে ধরেছিলেন তিনি। ছোটপর্দার অভিনেতা গুরমিত চৌধুরী রামের চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা লাভ করেছিলেন।

তাই তিনিও রামমন্দির নির্মাণে আর্থিক সাহায্য করেছেন। শুধু তাই নয় এই তালিকায় রয়েছেন আরও তারকারা। পবন কল্যাণ, মণীশ মুন্দ্রা, মুকেশ খান্না, মনোজ যোশী প্রমুখ তারকারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই মন্দির নির্মাণের জন্য। যদিও কে কত টাকা অনুদান করেছেন সেই বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন,
*রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিতে চলেছেন প্রভাস, রামের চরিত্রে অভিনয়ের বিতর্ক ধামাচাপা দিতেই কি এই ক্ষতিপূরণ?
*রামকে অপমান করে রোষের মুখে অভিনেত্রী নয়নতারা, পাপ খণ্ডন ‘জয় শ্রী রাম’ লিখে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।