'
ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা! ফের কি চর্চায় বিবেকঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা! ফের কি চর্চায় বিবেক

ঐশ্বর্যর প্রেমে পড়েছে বড় বড় সুপারস্টাররা। তবে সালমান খানের সঙ্গে সম্পর্কের সমীকরণ মোটেও শুভ করছিল না এমনটা জানিয়েছেন রাই সুন্দরী।

সলমন খান এবং বিবেক ওবেরয়, যাঁদের সঙ্গে সম্পর্কের সমীকরণ নরমে গরমে মাঝে মধ্যেই খবরের শিরোনামে নাম লিখিয়েছে। কারণ তো একটাই ঐশ্বর্য রাই। তখন তিনি বলিউডের সুপারস্টার। বহু অভিনেতার মনে দাপটের সঙ্গে রাজত্ব করছেন। কখনও সলমন খানের সঙ্গে তো আবার কখনও বিবেক কিংবা কখনও অভিষেক বচ্চন। বড় বড় সুপারস্টারেরা ঐশ্বর্যর প্রেমে পড়েছেন। তবে সলমন খানের সঙ্গে সম্পর্কের সমীকরণ মোটেও মধুর ছিল না। অভিনেত্রী জানিয়েছিলেন তিনি সলমনের সঙ্গে থাকতে পারছেন না, তাঁর জীবন অতিষ্ট করে তুলেছিল সলমনের ব্যবহার, তাঁর কেরিয়ার নষ্ট করছিল।

আরও পড়ুন,
*চকচকে ত্বক পেতে চান? রাতে ঘুমোতে যাওয়ার আগে এই তিন কাজ করুন
*৪০ মিনিটের ব্যবধান, যমজ হয়ে জন্ম নিয়েও জন্ম বছর আলাদা

এর কিছু দিনের মাথায় তাঁর জীবনে আসে নতুন প্রেম, নাম বিবেক ওবেরয়। এর পর থেকে বলিউডে কান পাতলে শোনা যেত কখনও রাত তিনটের সময় ফোন করে বিবেককে অকথ্য ভাষায় তিরস্কার করতেন সলমন তো কখনও আবার নাকি দিতেন মরে যাওয়ার হুমকি।

আর এখানেই সব শেষ নয়, সাংবাদিক বৈঠকে, অনুষ্ঠানে বিবেকের মুখোমুখি হলে তিনি যে আচরণ করতেন, তাঁর ভাষা বুঝে উঠতে ক্যামেরার কিন্তু খুব একটা সমস্যা হতো না। তবে জানা আছে কি, সবটাই যে সময় বলিউডের অন্দরমহলে চর্চার কেন্দ্রবিন্দু, ঠিক সেই সময় ঐশ্বর্যের সাথে রোম্যান্সের কথা কাউকেই জানতে দিতে চাননি বিবেক ওবেরয়।

কফি উইথ করণ-এ এসে বিবেক ওবেরয় বলেছিলেন সলমন খানের প্রতি তাঁর কোনও রাগ নেই। তিনি যখন প্রথম বার সলমন খানকে দেখেছিলেন, একজন মানুষ হিসেবে ভাইজানকে তাঁর বেশ ভাল লেগেছিল। তবে বর্তমানে সলমন যে ব্যবহার করছেন তা কখনোই কাম্য নয়। বিবেকের কথায়, তিনি শুধুমাত্র তাঁর জীবনের ভালবাসা অর্থাৎ ঐশ্বর্য’কে আগলে রাখার চেষ্টা করছেন। এতে কোথাও কোনো ভুল নেই বলেই মনে করতেন অভিনেতা। আর এই সাক্ষাৎকার দেওয়ার সময় সম্পর্কে ছিলেন ঐশ্বর্য ও বিবেক ওবেরয়।

যদিও সেই সম্পর্কের জল খুব বেশি দূর গড়াতে পারে নি, দিন কয়েক পরই ঐশ্বর্যর জীবনে আসেন অভিষেক বচ্চন। এর পরই পাল্টে যায় সম্পর্কের সমীকরণ, অভিষেকের গলাতেই মালা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বর্য। বর্তমানে তাঁর চুটিয়ে সংসার করছেন।

আরও পড়ুন,
*হাতে শরীরচর্চার সময় নেই? কার্যসিদ্ধি হবে মাত্র ৫ মিনিটের কসরতে
* ৫ প্রকার পানীয়: এই ভাবে খেতে পারলেই ত্বক হয়ে উঠবে রাই সুন্দরীর মত নিখুঁত

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।