'
Viral Video: মেলবোর্নের গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ভারতীয় বাংশোদ্ভূত যুবকেরViral Video: মেলবোর্নের গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ভারতীয় বাংশোদ্ভূত যুবকের

ক্রিকেট খেলা ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে ধর্মের চেয়ে কম নয়। তাই বান্ধবীকে ক্রিকেট-ধর্মকে সাক্ষী রেখে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা আগেও দৃশ্যমান এখনও লক্ষণীয়। আবার এই ঘটনা দেখা গেলো মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

রেনেগেডস ও মেলবোর্ন স্টারসের ম্যাচ চলাকালীন এক অভিনব ঘটনার মুখোমুখি পড়তে হলো গ্যালারিতে থাকা মানুষদের। ভারতীয় বাংশোদ্ভূত এক যুবক তার বান্ধবীকে আংটি পড়িয়ে বিয়ের প্রস্তাব দিলেন। ওই যুবতী হতবাক হয়ে পড়েন রোম্যান্টিক ঘটনায়। তিনি কখনোই এই ঘটনা ঘটতে পারে বলে কখন কল্পনাও করতে পারেনি। ওই যুবতী প্রস্তাবে সম্মতি জানান প্রাথমিক বিস্ময়ের ধাক্কা কাটিয়ে ওঠার পরে। যুবতীর আঙুলে আংটি পরিয়ে দেন ওই যুবক। যুবতীর কপালে চুম্বন করে তাঁকে আলিঙ্গন করেন যুবক। ভাইরাল এই ভিডিও সোশ্যাল মিডিয়ায়। উচ্ছ্বসিত হচ্ছেন ক্রিকেটপ্রেমীরা এই ভিডিও দেখে। সবাই অভিনন্দন জানাচ্ছেন এই যুগলকে।

আরও পড়ুন,
*ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা! ফের কি চর্চায় বিবেক
*চকচকে ত্বক পেতে চান? রাতে ঘুমোতে যাওয়ার আগে এই তিন কাজ করুন

ক্রিকেট মাঠে বিয়ের প্রস্তাব। ক্রিকেটের মাঠে বিয়ের প্রস্তাব অভিনব হলেও, তা আবার নতুন কিসের। এই ঘটনা একাধিকবার দেখা গিয়েছে। যে ঘটনা দেখা গেল সেটা কিছুটা আলাদা ছিল এমসিজি-র গ্যালারিতে। এক উপস্থাপক ম্যাচ চলাকালীন গ্যালারির ছবিটা তুলে ধরেন।

তিনি তখন ওই ভারতীয় বংশোদ্ভূত যুগলের সঙ্গে কথা বলতে যান। উপস্থাপক তাদেরকে আলাদা আলাদা দলের টি-শার্ট পড়ে থাকা অবস্থায় বসে থাকতে দেখে অনেকটা অবাক হয়ে। ‘প্রতিদ্বন্দ্বী দলের সমর্থক হওয়ায় কি তাদের সম্পর্কে কোন প্রভাব পড়ে?’ উপস্থাপকের এই প্রশ্নের উত্তরে ওই যুবক জানিয়েছেন, আমি মেলবোর্ণ স্টারসের সমর্থক আর ও রেনেগেডসের সমর্থক। তবে আমি আর ও দুজনেই গ্লেন ম্যাক্সওয়েলের অনুরাগী। সেই জন্যই আমরা দুজনে একসঙ্গে ম্যাচ দেখতে এসেছি। এর কিছু মুহুর্ত পর আনন্দে আত্মহারা হয়ে ওই যুবতী আংটি পরে নেন যুবকের থেকে।

ম্যাচে সেরা গ্লেন ম্যাক্সওয়েল

গ্লেন ম্যাক্সওয়েল
গ্লেন ম্যাক্সওয়েল

ভাগ্যচক্রে ওই যুবক এবং যুবতীর পছন্দের ক্রিকেটার ম্যাক্সওয়েল এদিন ম্যাচে সেরা নির্বাচিত হয়েছেন। ৩ ওভার বোলিং করে মাত্র ৮ রান দিয়ে ১ উইকেট উড়েয়েছেন। পাশাপাশি মাত্র ১৫ বলে ৩২ রান করে অপরাজিতা ছিলেন
গ্লেন ম্যাক্সওয়েল। এই কারনে ওই যুগলের খুসি দ্বিগুন হয়ে গিয়েছিল।

আরও পড়ুন,
*First Woman DG of CISF: সিআইএসএফ-এর প্রথম মহিলা DG নিনা সিং, নোবেলজয়ী অভিজেতের সঙ্গে প্রকাশ করেছেন দু’টি
*৪০ মিনিটের ব্যবধান, যমজ হয়ে জন্ম নিয়েও জন্ম বছর আলাদা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।