রামকে অপমান করে রোষের মুখে অভিনেত্রী নয়নতারা, পাপ খণ্ডন ‘জয় শ্রী রাম’ লিখে | SANGBAD BHAVAN  

রামকে অপমান করে রোষের মুখে অভিনেত্রী নয়নতারা, পাপ খণ্ডন ‘জয় শ্রী রাম’ লিখে

রামমন্দির উদ্বোধনের আগে এবার সোশ্যাল মিডিয়ায় ‘জয় শ্রীরাম’ লিখে ক্ষমা চাইলেন জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা! কী এমন ঘটিয়েছেন তিনি যে তাকে এমনটা করতে হলো? জেনে নিন। আগামী ২২ শে জানুয়ারী অযোধ্যার রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা হতে চলেছে। ইতিমধ্যেই প্রস্তুতি তুঙ্গে গোটা অযোধ্যা নগরী জুড়ে।

এমনকি গোটা দেশজুড়ে উচ্ছ্বসিত রামভক্তরা। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অভিনেত্রী। ঘটনার সূত্রপাত ‘অন্নপূর্ণী’ নামক একটি সিনেমা ঘিরে।

আরও পড়ুন,
*নাগাকে বিয়ে করে কি ভুল করেছিলেন সামান্থা? গোপন ক্থা নিজেই ফাঁস করলেন অভিনেত্রী
*শৈশবের দেখা স্বপ্নের মিল বাস্তবে! রামলালার মুখ দেখে উচ্ছ্বাসিত কঙ্গণা রানাওয়াত

তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে এই সিনেমায় নাকি এমন কিছু দৃশ্য রয়েছে যেখানে ভগবান রামকে অপমান করা হয়েছে। যার ফলে বিভিন্ন হিন্দু সংগঠনের রোষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এমনকি ইতিমধ্যেই তার বিরুদ্ধে একাধিক এফআইআর’ও দায়ের করা হয়েছে।

এখানেই শেষ নয় পরিস্থিতি এতোটাই খারাপ হয় যে ‘নেটফ্লিক্স’ থেকে তুলে নেওয়া হয় তার এই সিনেমা।অবশেষে তিনি তার পোস্টে লিখেছেন, ‘জয় শ্রীরাম। আমি আমার সিনেমায় ইতিবাচক বার্তা দিতে চেয়েছিলাম।

তবে অজান্তেই সকলের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়ে ফেলেছি। যে সিনেমা সেন্সরবোর্ডের ছাড়পত্র পায়, সেটি যে ওটিটি থেকে তুলে নেওয়া হবে তা কোনোদিনও ভাবতে পারিনি। আমি বা আমার টিমের কোনো সদস্যই কারোর ভাবাবেগে আঘাত করতে চাইনি। কারণ, আমি নিজেই একজন ধর্মীয় মানুষ, বিভিন্ন মন্দিরে পুজো দিই। তাই কারোর ভাবাবেগে আঘাত করতে পারবো না।’

আরও পড়ুন,
*গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা
*অযোধ্যার চেয়ে ৪-গুণ উঁচু, বিদেশের মাটিতে তৈরি হচ্ছে বিশ্বের উচ্চতম রামমন্দির

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।