রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিতে চলেছেন প্রভাস, রামের চরিত্রে অভিনয়ের বিতর্ক ধামাচাপা দিতেই কি এই ক্ষতিপূরণ? | SANGBAD BHAVAN  

রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিতে চলেছেন প্রভাস, রামের চরিত্রে অভিনয়ের বিতর্ক ধামাচাপা দিতেই কি এই ক্ষতিপূরণ?

পুরনো বিতর্ক ধামাচাপা দিতে এবার ৫০ কোটি টাকা অনুদান দিতে চলেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা প্রভাস! কী অবাক হচ্ছেন তো? ভাবছেন হঠাৎ করে এতো টাকা কোথায় দান করতে চলেছেন তিনি? আসুন তাহলে সেই বিষয়েই জেনে নিন এই প্রতিবেদনে। আমরা সকলেই জানি যে দীর্ঘদিনের অপেক্ষার পর আগামী ২২শে জানুয়ারী অযোধ্যার রামমন্দিরে ‘প্রাণপ্রতিষ্ঠা’ হতে চলেছে।

আর সেই উপলক্ষ্যেই নাকি মোটা অঙ্কের টাকা দান করতে চলেছেন অভিনেতা। তবে অনুরাগীদের দাবী এর পেছনে রয়েছে অন্য কারণ। আসলে গতবছর মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’। যেখানে রামের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর থেকেই একাধিক বিতর্ক তৈরি হয় এই সিনেমা ঘিরে। এমনকি এই সিনেমা বয়কট করারও ডাক দেওয়া হয়।

আরও পড়ুন,
*নাগাকে বিয়ে করে কি ভুল করেছিলেন সামান্থা? গোপন ক্থা নিজেই ফাঁস করলেন অভিনেত্রী
*রামকে অপমান করে রোষের মুখে অভিনেত্রী নয়নতারা, পাপ খণ্ডন ‘জয় শ্রী রাম’ লিখে

ফলস্বরূপ বক্সঅফিসে রীতিমতো মুখ থুবড়ে পড়েছিল তার ‘আদিপুরুষ’। তাই এবার সকলের দাবী এই বিতর্ক ধামাচাপা দিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক চিরলা জাগিরেড্ডি জানিয়েছেন, রামমন্দির উদ্বোধন উপলক্ষ্যে যতজন দর্শনার্থী সেখানে যাবেন তাদের নাকি খাওয়ার খরচের দায়িত্ব নিয়েছেন এই অভিনেতা।

অন্যদিকে আবার এও শোনা গিয়েছে তিনি নাকি নিমন্ত্রিতই নন। যদিও দক্ষিণের অন্যান্য তারকা রামচরণ, চিরঞ্জীবী, রজনীকান্তদের আমন্ত্রণ জানানো হয়েছে।

তবে ‘আদিপুরুষ’ বিতর্কের কারণে নাকি তাকে আমন্ত্রণই জানানো হয়নি। ফলে অনেকেই ভেবেছিলেন হয়তো সেই বিতর্ক এড়াতেই এই টাকা দান করছেন প্রভাস। যদিও তার টিমের তরফ থেকে জানানো হয়েছে এই তথ্য মোটেই সত্যি নয়, নেহাতই গুজব।

আরও পড়ুন,
*ডিমের সঙ্গে ৫ খাবার ভুলেও খাবেন না, খেলে শরীরের মারাত্মক ক্ষতি হতে পারে
*শৈশবের দেখা স্বপ্নের মিল বাস্তবে! রামলালার মুখ দেখে উচ্ছ্বাসিত কঙ্গণা রানাওয়াত

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।