গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

By BB Jan6,2024
গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসাগোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

বঙ্গতনয়া হওয়া সত্ত্বেও মোনালিসা (Monalisa) তাঁর জনপ্রিয়তা তৈরি করেছেন একজন ভোজপুরি নায়িকা হিসাবে। তবে বর্তমানে তিনি কিন্তু আর ভোজপুরি ফিল্মে অভিনয় করেন না। বর্তমানে তিনি হিন্দি ধারাবাহিকের এক জনপ্রিয় মুখ। তাছাড়া বহু ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন মোনালিসা।

নিত্যনতুন ফটোশুট শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মোনালিসা। যেখানে মোনালিসার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের টিউব টপ আর কালো রঙের ট্রাউজার।

আরও পড়ুন,
*Ginger Benefits: আদার গোপন গুনাগুন অনেকেই জানেন না, কনকনে শীতেও শরীর সুস্থ রাখবে তাতে সন্দেহ নেই
*ডায়েট, শরীরচর্চার দরকার নেই! নিয়ম মেনে ৩ কাজ করলেই ঝরবে ওজন!

follow Sangbad Bhavan on google news

ল্যাটেক্স দিয়ে তৈরি টিউব টপ ও ট্রাউজারটি। সামান্য ডিপ টিউব টপটির নেকলাইন। যেকারনে বেশ দৃশ্যমান হয়েছে মোনালিসার ক্লিভেজ। কালো রঙের ট্রাউজারটি হাই-ওয়েস্ট, উন্মুক্ত রয়েছে মোনালিসার নাভিমূল। এই ড্রেস কোডের সাথে মোনালিসার মেকআপও কিন্তু যথেষ্ট উজ্জ্বল। চুল খোলা রয়েছে আর দুই কানে রয়েছে ছোট স্টোনের স্টাড। তাঁর দুই চোখে ব্যবহার রয়েছে শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের।

পিঙ্ক রঙের লিপস্টিকে ঠোঁট রাঙানো। হালকা ব্লাশারের ব্যবহার রয়েছে চিকবোনে। মোনালিসা নাইট ক্লাবে গিয়েছিলেন। তাঁর ডান হাতে নাইট ক্লাবের নির্দিষ্ট ব্যান্ড রয়েছে। আর এটিও গোলাপি রঙের। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, “অ্যাবাউট লাস্ট নাইট।” এই ক্যাপশনের পাশাপাশি মোনালিসা জুড়েছেন রাঙা ঠোঁটের ইমোজি।

মোনালিসা
মোনালিসা

একাংশ নেটিজেনরা প্রশংসা করেছেন মোনালিসার সৌন্দর্যের। সাম্প্রতিক কালে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে মোনালিসাকে দেখা গিয়েছে। আর এই ধারাবাহিকে অভিনেত্রী মোনালিসা খল চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও মোনালিসা অংশগ্রহণ করেছেন একাধিক রিয়েলিটি শোয়ে।

আরও পড়ুন,
*ফাউন্ডেশন মাখলে সাদা ভূতের মত হয়ে যায় মুখ? এই ৭ টোটকা মেনে চললে সুন্দর হবে মেকআপ
*Bhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক