বাইরে বৃষ্টি পড়ছিল, ছাদ থেকে পড়ছে জল, পোশাক নেই, হৃত্বিকের অবস্থা দেখে ডাব্বু বাধ্য হয়েছিল এই কাজ করতে | SANGBAD BHAVAN  

বাইরে বৃষ্টি পড়ছিল, ছাদ থেকে পড়ছে জল, পোশাক নেই, হৃত্বিকের অবস্থা দেখে ডাব্বু বাধ্য হয়েছিল এই কাজ করতে

বর্তমানে তিনি বলিউডের সফল অভিনেতা, মহিলাদের স্বপ্নের পুরুষ। তবে আজ তিনি যে সফলতা লাভ করেছেন শুরুর দিকে কিন্তু তেমনটা মোটেই ছিল না। কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল হৃত্বিক রোশন। আর এই সময় তার পাশে দাঁড়িয়েছিলেন তারকা ফটোগ্রাফার ডাব্বু রতনানি। সম্প্রতি সেই বিষয়েই জানিয়েছেন ডাব্বু।

একটি সাক্ষাৎকার তিনি বলেন, তখন তিনি জনপ্রিয় হয়েছেন তবে নিজের কোনো স্টুডিও ছিল না তার। এমন সময় তার সাথে যোগাযোগ করেছিলেন হৃত্বিক। তবে ঘুনাক্ষরেও জানতে দেননি তিনি রাকেশ রোশনের ছেলে। হৃত্বিক ফোন করে অনুরোধ করেছিলেন তার ছবি তুলে দেওয়ার জন্য। যেহেতু ডাব্বুর কাছে কোনো স্টুডিও ছিল না, তাই তিনি বাইরে শ্যুট করার কথা বলেন।

আরও পড়ুন,
*বাইরে বৃষ্টি পড়ছিল, ছাদ থেকে পড়ছে জল, পোশাক নেই, হৃত্বিকের অবস্থা দেখে ডাব্বু বাধ্য হয়েছিল এই কাজ করতে
*হুগলিতে রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার মা, ছেলে ও মেয়ের মৃত দেহ

তবে সেদিন হৃত্বিক যে পোশাক নিয়ে এসেছিলেন তা পছন্দ হয়নি তারা। তাই তিনি তার বন্ধুর থেকে পোশাক ধার করে আনেন। হৃত্বিক আসলে ডাব্বুর স্কুলের জুনিয়র ছিলেন। যেহেতু তাকে আগে থেকেই চিনতেন তাই যথেষ্ট সহযোগিতা করেছিলেন তিনি।

তিনি আরো বলেন যেদিন হৃত্বিক সেটে এসেছিলেন সেদিন বৃষ্টি পড়ছিল বাইরে। তাই কোথায় শ্যুট হবে তা বুঝতে পারছিলেন না তারা। ডাব্বু পরামর্শ দিয়েছিলেন সেদিন শ্যুট বাতিল করার। তবে তাতে রাজি হননি ‘গ্রীকগড’।

আসলে একদমই দেরী করতে চাইছিলেন না তিনি। বাধ্য হয়ে ছাদে বৃষ্টির মধ্যেই শ্যুট শুরু হয়। আর সেদিন তিন-চারটে শট নেওয়ার পরই ডাব্বু বুঝে গিয়েছিলেন হৃত্বিক ভবিষ্যতে ভীষণ বড়ো একজন স্টার হতে চলেছেন।

আরও পড়ুন,
*আজ রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনেই বাংলার অযোধ্যায় সীতা-রাম মন্দির গড়ার সংকল্প
*শ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।