হুগলিতে রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার মা, ছেলে ও মেয়ের মৃত দেহ | SANGBAD BHAVAN  

হুগলিতে রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার মা, ছেলে ও মেয়ের মৃত দেহ

হুগলী জেলার তারকেশ্বরে রহস্যজনকভাবে মৃত্যু ঘটলো একই পরিবারের তিন সদস্যের! ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। এদিন ঘর থেকে উদ্ধার হয় মা এবং তার দুই ছেলে-মেয়ের দেহ। মনে করা হচ্ছে মা ও দিদিকে হত্যা করে তারপর আত্মহত্যা করেছে ওই যুবক। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হুগলীর তারকেশ্বরের চাঁপাডাঙ্গা এলাকায়।

দীর্ঘদিন ধরে সেখানে বসবাস করছে মাইতি পরিবার। মা বিজলী মাইতি ছেলে শুভম এবং মেয়ে সুজাতাকে নিয়ে থাকতেন। সোমবার দিনের অনেকটা সময় কেটে গেলেও তারা কেউ বাড়ি থেকে বের হচ্ছিলেন না দেখে প্রতিবেশীরা দরজা ধাক্কা দিতে শুরু করেন। দীর্ঘ সময় ডাকাডাকি করেও কাউকে পাওয়া যায়নি।

আরও পড়ুন,
*রামমন্দিরের পর এবার কী? অযোধ্যা থেকে ‘ভবিষ্যৎ ভারতের’ কোন ছবি আঁকলেন প্রধানমন্ত্রী মোদি?
*পরণে ধুতি-সাদা শাল অযোধ্যায় রণবীর, সঙ্গে রয়েছেন আলিয়াও

পরে সেখান থেকে প্রতিবেশীরা পোড়া গন্ধ পেতে শুরু করেন। উপায় না দেখে দরজা ভাঙতে হয় তাদের।এরপরেই তারা দেখেন মেঝেতে পড়ে রয়েছে মা ও মেয়ের পোড়া দেহ এবং সিলিং থেকে ঝুলছে শুভমের দেহ। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠায়।

এই বিষয়ে প্রতিবেশীদের তরফ থেকে জানা গিয়েছে কোনরকম সমস্যা ছিল না তাদের পরিবারে। এমনকি সুজাতা এবং শুভম বেশ ভালো ছাত্রছাত্রী হিসেবেই পরিচিত ছিলেন। তাদের কোনো আর্থিক সমস্যা ছিলো বলেও তারা জানতেন না।

তবে কী কারণে এই ভয়ঙ্কর সিদ্ধান্ত নিয়েছেন সেই বিষয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। প্রতিবেশীদের পাশাপাশি মৃতদের আত্মীয়ের সাথেও কথা বলেছে পুলিশ। আপাতত এই রহস্যভেদেরই চেষ্টা চালানো হচ্ছে।

আরও পড়ুন,
*শ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের
*আরও এক রামলালা থাকবেন রাম মন্দিরের গর্ভগৃহে, জানে নিন সেই মূর্তির বিশেষত্ব

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।