স্লিভলেস ব্লাউজ, লাল রঙের শাড়িতে মোহময়ী দর্শনা

By BB Apr14,2024 #Darshana Banik
Mohamoyi Darshana Banik in sleeveless blouse, red color sareeস্লিভলেস ব্লাউজ, লাল রঙের শাড়িতে মোহময়ী দর্শনা

Darshana Banik: টলিউডে ধীরে ধীরে নিজের জায়গা পোক্ত করছেন অভিনেত্রী দর্শনা বনিক। একাধিক সিরিজে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। আর তারপর একের পর এক সিরিজে অভিনয় করে চলেছেন তিনি। দীর্ঘদিন ব্যাচেলর থাকার পর অবশেষে জীবনসঙ্গীও খুঁজে নিয়েছেন।

আর তিনি হলেন সৌরভ দাস। টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা। তিনি বেশ প্রতিষ্ঠিত৷ একাধিক ছবি ও সিরিজে মুখ্য ও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন সৌরভ।

কিছুদিন আগেই দর্শনা ও সৌরভ গাঁটছড়া বেঁধেছেন। তাদের বিয়ের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছিল। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সৌরভ ও দর্শনা নিজেদের মতন করে সংসার গুছিয়ে নিয়েছেন। নতুন সংসার তাদের জমে উঠেছে।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*পর পুরুষের সঙ্গে ‘ভাইরাল’ দর্শনা, ভিডিও

তবে এসবের মধ্যেও দু’জনেই কাজে ফিরেছেন। তেমনি দর্শনা শ্যুট করতে শুরু করেছেন। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। আর সেই ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমের পাতায়। দর্শনাকে দেখা গিয়েছে লাল রঙের একটি শাড়িতে। লাল শাড়ি পরে তিনি নানান পোজে ভিডিও শ্যুট করেছেন।

তার পরনে লাল শাড়ি ও লাল স্লিভলেস ব্লাউজ। সঙ্গে হাতে রয়েছে লাল রঙের কাঁচের চুড়ি। চুল ছাড়া অবস্থায় দেখা গিয়েছে তাকে। হালকা মেকাপে একেবারে মোহময়ী হয়ে উঠেছেন তিনি৷ ঠোঁটে হালকা লাল লিপস্টিকে মানানসই সাজে দারুণ লাগছে অভিনেত্রীকে। আর সেই ভিডিও একটি দারুণ হিন্দি গান জুড়ে পোস্ট করেছেন দর্শনা। ইতিমধ্যে ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন।

আরও পড়ুন,
*ধবধবে সাদা পোশাক, হট পোজ-এ শ্রাবন্তী চট্টোপাধ্যায়
*‘কোনো প্রতিভা নেই, শুধু এই কাজ করে.., ‘ একাধিক কটাক্ষ, মুখ খুললেন নোরা ফাতেহি

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক