'No talent, just doing this..' Multiple sarcasm, Nora Fatehi opens up'কোনো প্রতিভা নেই, শুধু এই কাজ করে.., ' একাধিক কটাক্ষ, মুখ খুললেন নোরা ফাতেহি

বলিউডে প্রবেশ করার পর থেকেই একাধিক কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনি। অনেকেই বলেছেন তার কোনো প্রতিভা নেই। তবে সম্প্রতি সেই বিষয়ে মুখ খুললেন নোরা ফাতেহি। যদিও তিনি বলিউডে এসেছিলেন অভিনেত্রী হওয়ার জন্য। তবে শেষ পর্যন্ত নৃত্যশিল্পী হিসেবেই জনপ্রিয়তা লাভ করেছেন।

সময়ের সাথে সাথে তার জনপ্রিয়তা বাড়লেও বারবার সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। এই বিষয়ে তাকে কথা বলতে দেখা গিয়েছে জনপ্রিয় ইউটিউবার রনবীর আলাবাদিয়ার একটি পডকাস্টে। যেখানে রনবীরকে প্রথমে বলতে শোনা যায় যে তিনি গুনে শেষ করতে পারবেন না তার সম্পর্কে কী পরিমাণ গুজব রয়েছে ইন্টারনেটে।

বলেন, ‘এগুলো প্রথম শোনার পর আমি ভাবতাম এগুলো কীভাবে তৈরি হয়? তবে এখন আমি সেসব নিয়ে আর ভাবি না। আমার কাছে মূলত দুটো ফোন। একটা ফোনে আমি সেই সমস্ত ইন্টারনেট জল্পনা দেখি আর অন্য ফোনে দেখি আমার নাম্বার।’ অর্থাৎ তিনি তার অনুগামী ও সাবস্ক্রাইবারের সংখ্যার কথা বলতে চেয়েছেন।

আরও পড়ুন
*৯ জনের সঙ্গে রাত কাটানো! নোরার কঠিন পরিস্থিতি

এই বিষয়ে সহমতপোষণ করেন নোরা। বলেন, ‘আমাকেও শুনতে হয়েছে। যদি আমার কোনো প্রতিভাই না থাকে বা আমি যদি কাজ পাওয়ার জন্য কিছু করে থাকি তাহলে কীভাবে এই সংখ্যাগুলি বাড়ে? কীভাবে আমার গানগুলির এতো ভিউ হয়? কীভাবে আমার ইনস্টাগ্রামে এতো ফলোয়ার হয়? কীভাবেই বা এতো ছোটো ছোটো ছেলেমেয়েরা আমার জন্য পাগল?’

আসলে অনেকে বলেন যে তার কোনো অভিনয় দক্ষতা নেই। শুধুমাত্র নেচেই জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই সব কটাক্ষের যোগ্য জবাব দিয়েছেন এই পডকাস্টে এসে। সম্প্রতি ছোটো একটি ভিডিও ক্লিপ তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। যেটি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন,
*এ বছর বাসন্তী পুজোয় বিরল যোগ, ৩ রাশির জীবনে অভূতপূর্ব সাফল্য আসতে চলেছে
*Chaturgrahi Yog 2024: ৫৫ বছর পর শক্তিশালী চতুর্গ্রহী যোগ! ৩ রাশির সোনায় সোহাগা

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক