'

৯ জনের সঙ্গে রাত কাটানো! নোরার কঠিন পরিস্থিতি

By BB Apr4,2024 #Nora Fatehi
Nora Fatehi spoke about the difficult situation in lifeNora Fatehi

স্ট্রাগল করার সময় একসাথে ৯ জনের সাথে রাত কাটাতে হয়েছে অভিনেত্রী নোরা ফাতেহিকে! এমনই ভয়াবহ অভিজ্ঞতার কথা তিনি পরে জানিয়েছিলেন সাক্ষাৎকারে। বলিউডে প্রবেশ করে অভিনেত্রী বুঝতে পেরেছিলেন এই পথ অতটা মসৃণ নয় তার জন্য। তাইতো নানান সময় নানান সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি।

তবে কোনোদিনই হার মানেননি বরং কঠোর লড়াই করে গিয়েছেন। তাইতো বর্তমানে জায়গা করে নিয়েছেন বলিউডে। আসলে তিনি খুবই রক্ষণশীল পরিবার থেকে উঠে এসেছেন। যেখানে লুকিয়ে লুকিয়ে হিন্দি গান দেখে নাচ শিখতেন তিনি। পরিবারের কেউই তার পাশে ছিলেন না তার মা ছাড়া।

প্রথম যখন বলিউডে কাজের আশায় এসেছিলেন তখন তিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন। তবে প্রথমেই সে সুযোগ পাননি তিনি বরং সুযোগ পেয়েছিলেন নাচার। নাচকে হাতিয়ার করেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। জানিয়েছেন যখন স্ট্রাগল করছিলেন তখন এমনও হয়েছে যে একসাথে ৯ জনের সাথে এক ঘরে থাকতে হয়েছে।

পরে তিনি ‘বিগবস ৯’এ অংশগ্রহণ করেন। সেখানে প্রিন্স নারুলার সাথে তার রসায়ন নজর কাড়ে সকলের। সেখান থেকে বেরিয়ে তিনি কাজ পান ‘বাহুবলী’ সিনেমার একটি গানে নাচার। আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি একের পর এক হিট গানে নাচতে দেখা গিয়েছে তাকে। প্রথমদিকে হিন্দি বলতে পারতেন না তিনি।

এই বিষয়ে বলেন, ‘যদিও আমি হিন্দি শিখতে শুরু করেছিলাম কিন্তু অডিশনের সময় আমার অবস্থা খুবই খারাপ হতো। আমি মানসিকভাবে প্রস্তুত থাকতাম না। নিজেকে ভীষণই বোকা বলে মনে হতো। কিছু মানুষ ক্ষমা করেন না তারা সামনেই হাসাহাসি করতেন। বলতেন আমি সার্কাস থেকে এসেছি। খুবই অসম্মানজনক লাগতো। বাড়ি ফেরার সময় কাঁদতাম।’

আরও পড়ুন,
*কোন স্বার্থসিদ্ধির জন্য রাখিকে বিয়ে করেছিলেন? ফাঁস করলেন প্রাক্তন স্বামী আদিল
*শুঁটকির স্তূপের উপর দাঁড়িয়ে শট! রীতিমতো বমি পাছিলো, অসাধ্য কি ভাবে সাধন করলেন ঐন্দ্রিলা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক