'

শুঁটকির স্তূপের উপর দাঁড়িয়ে শট! রীতিমতো বমি পাছিলো, অসাধ্য কি ভাবে সাধন করলেন ঐন্দ্রিলা

By BB Apr4,2024 #Oindrila Sen
Shot of Oindrila Sen standing on a pile of dried fishছবি উৎস Google

শুঁটকি মাছের স্তূপের উপর দাঁড়িয়ে শট দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন! সম্প্রতি তার ভয়াবহ অভিজ্ঞতার কথা তিনি জানিয়েছেন একটি সাক্ষাৎকারে। শুরুটা ধারাবাহিকের মাধ্যমে হলেও বর্তমানে বড়োপর্দায় নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন ঐন্দ্রিলা। শীঘ্রই তাকে দেখা যাবে অঙ্কুশের বিপরীতে ‘মির্জা’ সিনেমায়।

প্রেমিক অঙ্কুশের সাথে তার এটি তৃতীয় বাংলা সিনেমা হতে চলেছে। যা নিয়ে রীতিমতো উচ্ছ্বাস তার মনে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিনেমার ট্রেলার। যা দেখে এটাই স্পষ্ট যে অন্যান্য চরিত্রের থেকে এটি একেবারেই আলাদা। সেখানে একজন মাছ বিক্রেতার ভূমিকায় দেখা যাবে তাকে। কেমন ছিল তার শ্যুটিংয়ের অভিজ্ঞতা?

ঐন্দ্রিলা বলেন, ‘সমাজমাধ্যম থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলাম। পাশাপাশি, বাজারে গিয়ে মাছ ও সব্জি বিক্রেতাদের শরীরী ভঙ্গিমা রপ্ত করেছিলাম। ছোটবেলায় বাবার সঙ্গে বাজার করতে যেতাম। সেই স্মৃতিও অভিনয়ের সময় কাজে এসেছে।’ তবে সমস্যা তৈরি হয়েছে অন্য এক জায়গায়।

আসলে তিনি শুঁটকি মাছ খান না এবং মাছের গন্ধ সহ্য করতে পারেন না। তবে তাকে কিনা শুঁটকির স্তূপের উপর দাঁড়িয়ে শট দিতে হয়েছে। তিনি বলেন, ‘সেই আমি কিনা মন্দারমণিতে শুঁটকির স্তূপের উপর দাঁড়িয়ে শট দিয়েছি! রীতিমতো বমি পাছিলো।’ এরপরে তাকে প্রশ্ন করা হয় কীভাবে তিনি এই শট দিলেন? তাতে বলেন, ‘পারফিউমেও কাজ হয়নি। তবে ইউনিটের একজন বলেন আমলকী খেতে খেতে শট দিতে।’

অন্যদিকে সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসতেই প্রশংসার পাশাপাশি নেতিবাচক মন্তব্য দেখা গিয়েছে। এই প্রসঙ্গে তিনি পরিষ্কার করে জানান, ‘যারা সমালোচনা করছেন, তারা নেহাত হিংসের বশবর্তী হয়ে বলছেন। কারণ, তারা ভেবেছিলেন যে, ছবিটা আমরা কোনোদিনই তৈরি করতে পারবো না। আর যারা প্রশংসা করছেন, তারা জানেন ছবিটা ভালো হলে ভবিষ্যতে তাদেরও সুবিধা হবে।’

আরও পড়ুন,
*Petrol Price: দেশের ৫ শহরে সস্তা হল জ্বালানি তেলের দাম
*Realme 12X 5G: ভারতের বাজারে হাজির নেয়া স্মার্টফোন রিয়েলমি ১২এক্স ৫জি, জানুন ফিচার, দাম কত?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক