'

Petrol Price: দেশের ৫ শহরে সস্তা হল জ্বালানি তেলের দাম

By BB Apr4,2024
The price of petrol is cheaper in 5 cities of the countryPetrol Price: দেশের ৫ শহরে সস্তা হল জ্বালানি তেলের দাম

দেশ জুড়ে পেট্রোলের দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে৷ আজও আন্তর্জাতিক ক্ষেত্রে অপরিশোধিত তেলের দাম বেড়ে ব্যারেল প্রতি ৮৪.০৫ টাকা হয়েছে। আর এরফলে জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাচ্ছে। তেলের দাম আজকাল বিশেষ বাড়তে দেখা যায়নি। কলকাতা সহ অন্যান্য শহরে একই দাম থাকলেও কোথাও কোথাও দাম বেড়েছে। কলকাতার সহ অন্যান্য জেলায় তেলের দামের বেশ পার্থক্য চোখে পড়েছে।

প্রতিদিন তেলের দাম ওঠানামা করে। আজ প্রতি লিটার পেট্রোলের দাম ১০৩.৯৪ টাকা এবং প্রতি লিটার ডিজেলের দাম ৯০.৭৬ টাকা। রাজ্যের একাধিক জেলায় এক একরকম দাম লক্ষ্য করা গিয়েছে। বাঁকুড়ায় প্রতি লিটার পেট্রোলের দাম ১০৪.২০ টাকা এবং ডিজেলের দাম ৯১ টাকা। হুগলিতে পেট্টোল প্রতি লিটার ১০৪.২১ টাকা ও প্রতি লিটার ডিজেল ৯১.০১ টাকা।

এর পাশাপাশি জলপাইগুড়িতে প্রতি লিটার পেট্রোলের দাম ৬৪ পয়সা কমেছে ও ডিজেলের দাম কমেছে ৬০ পয়সা। মুর্শিদাবাদে পেট্রোলের দাম কমেছে ১৭ পয়সা ও নদিয়ায় পেট্রোলের দাম কমেছে ৪৭ পয়সা।

রাজ্যের বাইরে অন্ধ্রপ্রদেশের আজ পেট্রোলের দাম কমেছে ৫৯ পয়সা প্রতি লিটার। বিহারে ৩৬ পয়সা প্রতি লিটার পেট্রোলের দাম কমেছে। ছত্তিসগড়ে পেট্রোলের দাম কমেছে ১৭ পয়সা।

তবে এর পাশাপাশি একাধিক রাজ্যে দাম বাড়তেও দেখা গিয়েছে। অরুণাচল প্রদেশ, অসম ও উত্তরপ্রদেশে পেট্রোল ও ডিজেলের দাম বেড়ে গিয়েছে। নয়ডায় আজ পেট্রোলের দাম প্রতি লিটার ৯৪.৬৬ টাকা ও ডিজেলের দাম ৮৭.৭৬ টাকা৷

আরও পড়ুন,
*Realme 12X 5G: ভারতের বাজারে হাজির নেয়া স্মার্টফোন রিয়েলমি ১২এক্স ৫জি, জানুন ফিচার, দাম কত?
*Lenovo Tablet: দাম কুড়ি হাজারের নিচে! ভারতে লঞ্চ হয়েছে Lenovo Tab M11

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক