'

Realme 12X 5G: ভারতের বাজারে হাজির নেয়া স্মার্টফোন রিয়েলমি ১২এক্স ৫জি, জানুন ফিচার, দাম কত?

By BB Apr4,2024 #Realme 12X 5G
Realme 12X 5G Launch Date and price in IndiaRealme 12X 5G: ভারতের বাজারে হাজির নেয়া স্মার্টফোন রিয়েলমি ১২এক্স ৫জি, জানুন ফিচার, দাম কত?

Realme 12X 5G: দেশের বাজারে লঞ্চ হল Realme 12X 5G স্মার্টফোন। ইতিমধ্যে স্মার্টফোনটি সম্পর্কে কৌতুহলি হয়েছেন অনেকেই। তাই আজকের প্রতিবেদনে জেনে নেওয়া যাক কি কি রয়েছে(Realme 12X 5G Features) নতুন স্মার্টফোনে। জানা যাচ্ছে, স্মার্টফোনটির তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে। যাদের দামে রয়েছে সামান্য পার্থক্য।

Realme 12X 5G Launch Date in India

ভারতে ২ এপ্রিল দুফুর ১২টায় লঞ্চ হয়েছে(Realme 12X 5G Launching on 2 Apr 12:00 pm)।

Realme 12X 5G Features

স্মার্টফোনটিতে রয়েছে মিডিয়াটেক ডিমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর। এর পাশাপাশি ৫০০০ এমএএইচ ব্যাটারি ও SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট। যার ফলে দ্রুত চার্জ হবে স্মার্টফোনটি। এতে রয়েছে ডায়নামিক বাটন, এয়ার জেসচার, মিনি ক্যাপস্যুল ২.০।

Realme 12X 5G price in India

*Realme 12X 5G স্মার্টফোনটির তিনটি ভ্যারিয়েন্টে রয়েছে সামান্য পার্থক্য। প্রথম ভ্যারিয়েন্টে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। এই ভ্যারিয়েন্টটির দাম ১১,৯৯৯ টাকা।
*অপর ভ্যারিয়েন্টটিতে রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। এই ভ্যারিয়েন্টটির দাম ১৩,৪৯৯ টাকা।
*শেষ ভ্যারিয়েন্টটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি যেটির দাম ১৪,৯৯৯ টাকা। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭৩ ইঞ্চি ডিসপ্লে ও ১২০ হার্টজ ও IPS LCD স্ক্রিন।

স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভার্সনে তৈরি। প্রাউমারি ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেল কোয়ালিটি ও ম্যাক্রো ক্যামেরা ২ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। এছাড়া স্মার্টফোনটিতে রয়েছে ব্লুটুথ, ওয়াইফাই, জিপিএস, ডুয়াল ৫ জি সাপোর্ট।

Realme 12X 5G on flipkart

ইতিমধ্যই স্মার্টফোনটি কিনতে পাওয়া যাচ্ছে ফ্লিপকার্ট(Realme 12X 5G on flipkart)-এ,

এছাড়াও আমাজনের মতন ই-কমার্স সাইটে। স্মার্টফোনটি দু’টি রঙে লঞ্চ হতে চলেছে। একটি টুইলাইট পার্পেল ও অপরটি উডল্যান্ড গ্রীন।

আরও পড়ুন,
*Lenovo Tablet: দাম কুড়ি হাজারের নিচে! ভারতে লঞ্চ হয়েছে Lenovo Tab M11
*বাবা স্টান্ট মাস্টার, স্ত্রী বিখ্যাত নায়িকা, চিনতে পারলেন বলিউডের ‘হিট মেশিন’কে?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক