বাবা স্টান্ট মাস্টার, স্ত্রী বিখ্যাত নায়িকা, চিনতে পারলেন বলিউডের ‘হিট মেশিন’কে?

By BB Apr3,2024 #Ajay Devgn #kajol
Father stunt master, wife famous actress, recognize Bollywood's 'hit machine'?বাবা স্টান্ট মাস্টার, স্ত্রী বিখ্যাত নায়িকা, চিনতে পারলেন বলিউডের 'হিট মেশিন'কে?

তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। তার বাবা ছিলেন স্টান্ট মাস্টার। আর তার স্ত্রী বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি তার ছোটবেলার দুটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২রা এপ্রিল ছিল তার জন্মদিন। হয়তো অনেকেই তাকে চিনতে পেরেছেন। তিনি হলেন জনপ্রিয় অভিনেতা অজয় দেবগণ।

প্রথম ছবিতে দেখা যাচ্ছে তিনি তার বাবার সাথে রয়েছেন। শোনা যায় তিনি তার বাবাকে ‘গুরু’ বলেও ডাকতেন। কারণ, তার কাছ থেকেই প্রথম শিক্ষা পেয়েছেন তিনি। বাবা বীরু দেবগণ ছিলেন একজন স্টান্ট মাস্টার। ছবিতে দেখা যায় একটি কোট প্যান্ট পরে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

অন্য ছবিতে দেখা যা একটি ববি প্রিন্টের জামা আর ঢোলা প্যান্ট পরে হাতে সফট টয় নিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। তিনি জন্মগ্রহণ করেন ১৯৬৯ সালের ২রা এপ্রিল। চলতি বছর ৫৫ বছরে পা দিলেন তিনি। সম্প্রতি তার জন্মদিন উপলক্ষ্যে একটি বিশেষ বার্তা দিয়েছেন স্ত্রী কাজল।

follow Sangbad Bhavan on google news

যদিও কাজল তার থেকে দূরে রয়েছেন তবে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে ভোলেননি। আর সেই পোস্টের মাধ্যমে জানা গিয়েছে অজয় নাকি এখনো জন্মদিন নিয়ে ভীষণই উৎসাহী থাকেন। এমনকি কেক কাটার সময় হাততালি দিতেও দেখা যায় তাকে। যা দেখার পর বেশ মজা পেয়েছেন অনুরাগীরা।

অন্যান্যরাও তাকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন এই বিশেষ দিনে। উল্লেখযোগ্য, তাকে শেষবার দেখা গিয়েছে ‘শয়তান’ সিনেমায়। যা ভীষণই হিট হয়েছে বক্স অফিসে। এছাড়াও খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘ময়দান’ নামক একটি সিনেমায়। এখানেই শেষ নয় তার জনপ্রিয় সিনেমা ‘সিংঘম’এর পরবর্তী পার্টও আসতে চলেছে।

আরও পড়ুন,
*গরমে বিয়েবাড়ি যাবেন? ৫ রকম গয়না রাখতে পারেন পছন্দের তালিকায়
*জীবনের প্রথম ভালোবাসার ক্থা লিখলেন নবনীতার প্রাক্তন স্বামী জিতু!

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক