'

নরেন্দ্র মোদির মধ্যে ভগবান শ্রী রামচন্দ্রকে দেখেছি: কঙ্গনা রানাওয়াত

I saw Lord Sri Ramachandra in Narendra Modi, says Kangana Ranautনরেন্দ্র মোদির মধ্যে ভগবান শ্রী রামচন্দ্রকে দেখেছি: কঙ্গনা রানাওয়াত

সামনেই লোকসভা নির্বাচন। ইতিমধ্যে সমস্ত রাজনৈতিক দল তাদের নির্বাচনী জায়গা থেকে প্রার্থীর নাম ঘোষণা করে চলেছে। তেমনই ভারতের শাসক দল বিজেপি গোটা দেশ জুড়ে প্রার্থী তালিকা ঘোষণা করছে। এবারের তালিকায় রয়েছে বেশ চমক। মাঝেমধ্যেই প্রার্থী তালিকা ঘোষণা করেই বিভিন্ন জায়গায় চমক ফেলে দিচ্ছে তারা। তেমনই বিজেপির প্রার্থী তালিকায় নাম লিখিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

তাকে মান্ডি লোকসভা আসন থেকে বিজেপির প্রার্থী করা হয়েছে। আর এরপরই লোকসভা নির্বাচনের জন্য পরচার শুরু করেছেন তিনি। তার মুখে কখনও নারী শক্তির কথা তো আবার কখনও স্বামী বিবেকানন্দের কথা উঠে আসছে। এরই মাঝে প্রধানমন্ত্রীকে ভগবান ‘রামচন্দ্র’-এর সঙ্গে তুলনা করেছেন। তার লোকসভা কেন্দ্র থেকে একাধিক প্রচার চলছে বিজেপির তরফে।

এদিন কঙ্গনা বলেন, “আজ আমি এখানে নরেন্দ্র মোদির দূত হিসেবে এসেছি। আমাকে দেওয়া আপনাদের এক-একটা ভোট প্রধানমন্ত্রীর জন্য আশীর্বাদ হবে। একবার ভাবুন, যে কাজটা বিগত ৫০০ বছর ধরে আটকে ছিল, সেটা একমাত্র নরেন্দ্র মোদির আমলেই সম্ভব হল। মোদি যখন প্রধানমন্ত্রীর আসনে, তখনই রামের কৃপায় এত বছরের অপেক্ষার অবসান।”

তিনি আরও বলেন, রামমন্দির তৈরি হয়েছে। কঙ্গনা নরেন্দ্র মোদির মধ্যে ভগবান শ্রী রামচন্দ্রকে দেখতে পান বলেও জানিয়েছেন। তিনি নিজেকে মোদির সৈনিক হিসেবে দাবি করেছেন। তিনি বলেন, “বিজেপি আমাকে মাণ্ডি থেকে প্রার্থী করেছে। তাই আমার দায়িত্ব বর্তায় আমি আপনাদের সমবেত কণ্ঠ হয়ে সংসদে সমস্যাগুলো তুলে ধরতে পারি।”

কঙ্গনার কথায়, “আমার বিশ্বাস, আপনাদের সমস্ত অভাব-অভিযোগ খতিয়ে দেখে শীর্ষ নেতৃত্বরা ইচ্ছেপূরণ করবে। কংগ্রেসের লোক আপনাদের ভুল বোঝাতে আসবে যে, কঙ্গনা মুম্বইতে ফিরে যাবে আর আসবে না। এইসমস্ত লোকদেরই ভোটবাক্সে সপাট উত্তর দিতে হবে।” বর্তমানে বলিউডে বিশেষ সুবিধে করতে পারেননি কঙ্গনা। করোনার পর তার ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে এবার দেখা যাক নতুন ময়দানে কীভাবে নিজেকে শক্ত হাতে জিইয়ে রাখেন।

আরও পড়ুন,
*‘এম’ চিহ্ন আছে? আপনি একজন ভাগ্যবান
*আন্টার্কটিকায় বরফের নীচে দেখা মিললো রহস্যময় ‘পিরামিড’! কী বলছেন ভূতত্ত্ববিদ?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক