'
শূর্পণখার চরিত্রে রকুলপ্রীত সিং? জল্পনা তুঙ্গেশূর্পণখার চরিত্রে রকুলপ্রীত সিং? জল্পনা তুঙ্গে

সূর্পণখার চরিত্রে অভিনয়ের জন্য রকুলপ্রীত সিং’কে প্রস্তাব দিয়েছেন পরিচালক নীতেশ তিওয়ারি

এখন শুধু অপেক্ষা শ্যুটিং শুরু হওয়ার! খুব শীঘ্রই নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ সিনেমা আসতে চলেছে দর্শকদের জন্য। যেখানে রয়েছেন একঝাঁক তারকা। যেখানে রামের চরিত্রে দেখা যাবে রনবীর কাপুরকে। এরই মধ্যে এবার জানা গেলো সূর্পণখার চরিত্রে কোন অভিনেত্রী কাজ করতে চলেছেন।

ইতিমধ্যেই এক বলিউড সুন্দরীকে পছন্দ হয়েছে পরিচালকের। যার আবার চলতি মাসেই বিয়ে। এবার ভাবছেন তো কে এই অভিনেত্রী? আসলে জানা গিয়েছে সূর্পণখার চরিত্রে অভিনয়ের জন্য রকুলপ্রীত সিং’কে প্রস্তাব দিয়েছেন পরিচালক।

আরও পড়ুন,
*বহুবার ধোঁকা খেয়েছেন ক্যাটরিনা কাঈফ! তবুও ভালোবাসায় আস্থা হারাননি অভিনেত্রী
*ভালোবাসা দিবসে বউদের কী উপহার দেয় ভারতীয় স্বামীরা? জানালেন টুইঙ্কল

আমরা সকলেই জানি যে এই চরিত্রটি ফুটিয়ে তোলা বেশ কঠিন কাজ। যেহেতু এখন বিয়ে নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তাই তিনি এই কাজটি করতে পারবেন কিনা সেই বিষয়ে এখনো সন্দেহ রয়েছে। তাইতো পাকাপাকিভাবে ঠিক করা হয়নি সূর্পণখার চরিত্রের অভিনেত্রীকে।

জানা গিয়েছে, চলতি মাসের ২২ তারিখে গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী এবং অভিনেতা তথা প্রযোজক জ্যাকি ভাগনানী। উল্লেখযোগ্য, মার্চ মাস থেকে শুরু হবে এই সিনেমার শ্যুটিং। যেখানে রামের ভূমিকায় দেখা যাবে রনবীর কাপুরকে। ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন এই অভিনেতা।

এর আগে ছেড়েছেন মদ-মাংস। আর এখন সংলাপ বলার জন্য বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। অন্যদিকে প্রথমে শোনা গিয়েছিল সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। তবে এখন শোনা যাচ্ছে সেই চরিত্রে নাকি জাহ্নবী কাপুর অভিনয় করতে চলেছেন। মুম্বাই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শ্যুটিং হবে।

আরও পড়ুন,
*মাকে প্রতারণা ভুয়ো ছেলে ‘সন্ন্যাসী’র, সিংহ দম্পতিকে প্রতারনার ফাঁদ থেকে উদ্ধার করল পুলিশ!
*মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।