মাকে প্রতারণা ভুয়ো ছেলে ‘সন্ন্যাসী’র, সিংহ দম্পতিকে প্রতারনার ফাঁদ থেকে উদ্ধার করল পুলিশ!

By BB Feb12,2024
মাকে প্রতারণা ভুয়ো ছেলে 'সন্ন্যাসী'র, সিংহ দম্পতিকে ফাঁদ থেকে উদ্ধার করল পুলিশমাকে প্রতারণা ভুয়ো ছেলে 'সন্ন্যাসী'র, সিংহ দম্পতিকে ফাঁদ থেকে উদ্ধার করল পুলিশ

২২ বছর পর হারানো ছেলে সন্ন্যাসী বেশে বাবা-মায়ের কাছে হাজির, আসলে ভুয়ো ছেলে। ১১ লাখ টাকা দাবী করতেই বেরিয়ে আসে আসল খবর

মাত্র ১১ বছর বয়সে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল পিঙ্কু। ২২ বছর পর সেই পরিচয় নিয়ে সন্ন্যাসী বেশে তার বাবা-মায়ের কাছে হাজির হয়েছিলেন এক ব্যক্তি। ছেলে ফিরে আসার আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন দিল্লীর রতিপাল সিংহ এবং তার স্ত্রী। তবে পরে জানা যায় প্রতারণার ফাঁদে পা দিয়েছেন তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে হারিয়ে যাওয়া পিঙ্কুর কাহিনী। ২২ বছর পর মায়ের কোলে ফিরে আসা ছেলের সেই কাহিনী দেখে আবেগপ্রবণ হয়ে গিয়েছিল অনেকেই। জানা গিয়েছে ২০০২ সালে মাত্র ১১ বছর বয়সে রাগ করে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল পিঙ্কু।

follow Sangbad Bhavan on google news

এরপর অনেক খোঁজাখুঁজি করলেও তাকে পাওয়া যায়নি। তার ২২ বছর পর উত্তরপ্রদেশের আমেঠি জেলায় দেখা মেলে তার। নিজের গ্রামে গিয়ে সেই পরিচয় দিয়ে বাবা-মায়ের খোঁজ করেন ওই ব্যক্তি। এরপর দিল্লী থেকে ছুটে আসেন সিংহ দম্পতি। ছেলের চেহারার একটি দাগ দেখে নাকি তাকে চিনতে পারেন মা।

আরও পড়ুন,
*মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর
*প্রেমের সপ্তাহে ভালবাসার মানুষের তোলা ছবি পোস ঋতাভরী, প্রেমিকের নাম কী?

মায়ের কাছ থেকে ভিক্ষা চেয়ে নেয় পিঙ্কু। যেখানে গ্রামবাসীরাও তাকে ১৩ কুইন্টাল খাদ্যশস্য এবং তার পিসি ১১ হাজার টাকা দিয়ে একটি মোবাইল ফোন কিনে দেন।
১লা ফেব্রুয়ারী তিনি নাকি ঝাড়খণ্ডের সেই মঠে ফিরে যান। এরপরেই শুরু হয় আসল প্রতারণার ছক।

তার ঠিক কয়েকদিন পরে বাড়িতে ফোন করে জানান তিনি বাড়ি ফিরতে চান। তবে মঠের সদস্যরা তাকে ফেরানোর জন্য নাকি ১১ লাখ টাকা দাবী করে। প্রথমে রতিপালবাবু রাজি না থাকলেও পড়ে ১১ লাখ টাকা জোগাড় করেন। তবে সেই ‘পিঙ্কু’ জানান অনলাইনে টাকা পাঠানোর জন্য। সেখানে যেতে বারণ করেন রতিপালকে।

এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি এবং আসল তথ্য উঠে আসে সকলের সামনে। তদন্ত নেমে পুলিশ জানতে পারে যে সন্ন্যাসী তাদের বাড়িতে গিয়েছিলেন তার আসল নাম নাফিস। যিনি উত্তরপ্রদেশের গোন্ডা গ্রামের বাসিন্দা। নাফিস আর তার ভাই নাকি এভাবেই প্রতারণা করেন সকলের কাছে। এর আগে তার ভাই সন্ন্যাসী সেজে আরেক পরিবারের কাছ থেকে লক্ষাধিক টাকা প্রতারণা করেছিলেন।

আরও পড়ুন,
*সাইবার ক্রাইমের শিকার সিতারা, ক্ষুব্ধ হয়ে কী হুঁশিয়ারি দিলেন সুপারস্টার মহেশবাবু?
*সৌরভ-ডোনার ঘরে নতুন ‘সদস্য’! ‘পরী’র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক