'
সৌরভ-ডোনার ঘরে নতুন 'সদস্য'! 'পরী'র অপেক্ষায় গাঙ্গুলি পরিবারসৌরভ-ডোনার ঘরে নতুন 'সদস্য'! 'পরী'র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার

সৌরভ-ডোনার ঘরে নতুন ‘সদস্য’! ‘পরী’র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার। ‘রেঞ্জ রোভার’এর সিগনেচার মডেলকে স্বাগত জানাতে তৎপর হয়ে উঠেছে গাঙ্গুলী পরিবার।

পরীর আগমন হতে চলেছে সকলের ‘দাদা’ অর্থাৎ প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বাড়িতে! ‘পরী’র স্বাগত জানাতে তৎপর হয়ে উঠেছে গাঙ্গুলী পরিবার। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কার আগমন হতে চলেছে এই বাড়িতে? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই জানা যাক। আসলে আমরা সকলেই জানি যে গাড়ির প্রতি ভীষণই ভালোবাসা রয়েছে সৌরভের।

সেরকমই এবার তার বাড়িতে আসতে চলেছে ‘রেঞ্জ রোভার’এর সিগনেচার মডেল। যার সৌন্দর্য্য ঠিক পরীর মতোই। ৪ কোটি টাকা দিয়ে এই গাড়িটি কিনেছেন ‘মহারাজ’।

আরোও পড়ুন,
*সন্দীপ্তা-সৌম্যর প্ল্যান কী? বিয়ের পর প্রথম ‘ভ্যালেন্টাইন্‌স ডে’ আবার সরস্বতী পুজো!
*Dalljiet Kaur: মুছে ফেলেছেন পটেল উপাধি, ফের সংসার ভাঙছে দলজিতের!

যদিও সেটি এখনো তার বাড়িতে আসেনি। তবে সেটি কেনা হয়ে গিয়েছে। খুব শীঘ্রই জার্মানি থেকে গাঙ্গুলী বাড়িতে উপস্থিত হবে এই গাড়িটি। সৌরভের বাড়ির সামনে দাঁড়ালে দেখা যায় সারি সারি দাঁড় করানো রয়েছে গাড়ি। বাড়ির প্রত্যেক সদস্যেরই আলাদা গাড়ি রয়েছে।

তবে সেখানে সবথেকে বেশি গাড়ি রয়েছে সৌরভের নিজের। এমনকি গাড়ির সংখ্যা এতোটাই বেশি যে সেগুলি স্ত্রী ডোনা গাঙ্গুলীর বাড়ির গ্যারেজে রাখা রয়েছে। যার মধ্যে রয়েছে বিভিন্ন ক্রিকেট ম্যাচ থেকে পাওয়া গাড়ি এবং নিজের কেনা গাড়ি।

যে তালিকায় ‘মার্সিডিজ’ থেকে ‘অডি’ একাধিক টপ ব্র্যান্ডের গাড়ি রয়েছে। কিছুদিন আগেই একটি লাল রঙের গাড়ির বদলে নতুন ‘অডি’ কিনেছিলেন তিনি। এছাড়া একটি সাদা গাড়ি উপহার দিয়েছিলেন স্ত্রী ডোনা। সবমিলিয়ে বলতে গেলে মহারাজের গাড়ির তালিকা চোখে পড়ার মতো।

আরোও পড়ুন,
*Ravindra Jadeja: বিয়ের পর বাড়ির লোককে ভুলে গিয়েছেন জাদেজা, অভিযোগ বাবার, পালটা দিলেন তারকা অলরাউন্ডার
*Ravindra Jadeja: বিয়ের পর বাড়ির লোককে ভুলে গিয়েছেন জাদেজা, অভিযোগ বাবার, পালটা দিলেন তারকা অলরাউন্ডার

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।