Dalljiet Kaur: মুছে ফেলেছেন পটেল উপাধি, ফের সংসার ভাঙছে দলজিতের! | SANGBAD BHAVAN  

Dalljiet Kaur: মুছে ফেলেছেন পটেল উপাধি, ফের সংসার ভাঙছে দলজিতের!

নামের পাশে রাখা পটেল উপাধিও মুছে ফেলেছেন দলজিৎ(Dalljiet Kaur)। তাহলে কী ফের সংসার ভাঙছে দলজিৎ (Dalljiet Kaur)-এর?

জল্পনা শোনা যাচ্ছে, এবার সংসার ভাঙছে দলজিত কৌরের। হিন্দি সিরিয়াল সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ২০০৯ সালে ‘বিগ বস’-এর প্রতিযোগী শালিন ভানোতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই বিয়ের পর একটি পুত্র সন্তান হয় তাদের। কিন্তু বিয়ের পর সংসার টেকেনি। জানা যায়, দলজিতের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করেন তার স্বামী।

আরও পড়ুন,
*বুকে ব্যথা, স্ট্রোক এ সব ভুয়ো খবর! মিঠুন প্রসঙ্গে সরব পুত্রবধূ মাদলসা শর্মা
*বলিউডে আসছেন রেনে সেন, কী টিপস দিচ্ছেন সুস্মিতা?

এরপর ২০১৪ সালে আইনি পথে বিবাহবিচ্ছেদ করেন দলজিত। এরপর ফের ২০২৩ সালের মার্চ মাসে নতুন করে বন্ধনে আবদ্ধ হয়ে পড়েন তিনি। মার্চ মাসে কেনিয়ার খ্যাতনামা ব্যবসায়ী নিখিল পটলের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হন দলজিত। এদিকে বিয়ের একবছর কাটতে না কাটতে এবার সেই সম্পর্কে ভাঁটা পড়ল। শোনা যাচ্ছে, সম্পর্ক চুকিয়ে অভিনেত্রী দেশে ফিরে এসেছেন।

এবার নিজেই সেই ইঙ্গিত দিলেন। গতবছর মার্চ মাসের আগে ছেলে জেদনকে নিয়ে কেনিয়া চলে যান দলজিত। সেখানে স্বামী নিখিলের সঙ্গে থাকতে শুরু করেন তিনি৷ সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় নানান ছবি পোস্ট করতে দেখা যেতো নিখিলকে। সোশ্যাল মিডিয়ায় নিজের বিবাহকে স্বীকৃতি দেন অভিনেত্রী। নামের পাশে জুড়ে দেন পটেল উপাধি।

সম্প্রতি আচমকা দেশে ফিরে এসেছেন দলজিত৷ এদিকে সোশ্যাল মিডিয়ায় নামের পাশে রাখা পটেল উপাধিও মুছে ফেলেছেন তিনি। এর পাশাপাশি স্বামী নিখিলের সঙ্গে থাকা সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছেন। এদিকে মিডিয়ার তরফে জানতে চাওয়া হলে দলজিতের সহকারী জানান, অভিনেত্রী তার বাবা মায়ের অসুস্থতার জন্য দেশে এসেছেন। জানা যাচ্ছে, সাত বছরের ছেলের জন্য গোপনীয়তা বজায় রেখেছেন অভিনেত্রী। তবে তিনি কিছু বলেন কিনা সেটিই দেখার।

আরও পড়ুন,
*সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে জিততে চেয়েছেন ‘বিগ বস্’? কী উত্তর দিলেন অঙ্কিতা লোখন্ডে
*‘আমি কিন্তু একা অভিনয় করিনি, সাথে আমার সন্তানও ছিল’: অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।