'
বুকে ব্যথা, স্ট্রোক এ সব ভুয়ো খবর! মিঠুন প্রসঙ্গে সরব পুত্রবধূ মাদলসা শর্মাবুকে ব্যথা, স্ট্রোক এ সব ভুয়ো খবর! মিঠুন প্রসঙ্গে সরব পুত্রবধূ মাদলসা শর্মা

বুকে ব্যথা, স্ট্রোক এ সব ভুয়ো খবর! অসুস্থতার খবর ভুয়ো, মিঠুন প্রসঙ্গে বললেন পুত্রবধূ মাদলসা শর্মা

এদিন শনিবার সকালে অসুস্থ হয়ে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। চিকিৎসকেরা জানিয়েছেন, তার স্ট্রোক হয়েছে। আপাতত পরীক্ষার মধ্যে রয়েছেন তিনি৷ পরীক্ষাগুলি হলে বোঝা যাবে কীভাবে চিকিৎসা এগিয়ে নিয়ে যাওয়া যাবে। বর্তমানে অভিনেতা মিঠুন চক্রবর্তী একটি বাংলা ছবির কাজে যুক্ত রয়েছেন। তার প্রতিদিনের রুটিনে বেশ ব্যস্ততা।

আরও পড়ুন,
*বলিউডে আসছেন রেনে সেন, কী টিপস দিচ্ছেন সুস্মিতা?
*গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ব্রেন স্ট্রোক অভিনেতার!

এরই মাঝে হঠাৎ ব্রেন স্ট্রোকে চমকিত সবাই। জানা যাচ্ছে, শ্যুটিং ফ্লোরে তিনি বুকে ব্যাথা অনুভব করেন। এরপরেই তাকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মিঠুন চক্রবর্তী চিকিৎসকদের অধীনে রয়েছেন। তার চলছে চিকিৎসা। সবকিছুই আপাতত নিয়ন্ত্রণে রয়েছে বলে জানা গিয়েছে। এরই মাঝে এবার প্রকাশ্যে এক অদ্ভুত কথা বললেন মিঠুন চক্রবর্তীর বৌমা অর্থাৎ অভিনেতার ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী মাদলসা শর্মা।

তিনি জানান, মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর ভুয়ো। বর্তমানে মিঠুন চক্রবর্তী ‘শাস্ত্রী’ ছবিতে অভিনয় করছেন। অভিনয় চলাকালীন তিনি অসুস্থ অনুভব করেন। এরপর অভিনেতাকে ছবির প্রযোজক সোহম চক্রবর্তী হাসপাতালে নিয়ে আসেন।

জানা যাচ্ছে, এমআরআই করার পর স্ট্রোক হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে শ্বশুরের অসুস্থতাকে সম্পূর্ন ভুয়ো বলে উড়িয়ে দিলেন পুত্রবধূ মাদলসা শর্মা। তিনি বলেন, “বুকে ব্যথা, এসব ভুল কথা। রুটিন চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে।” বর্তমানে অ্যাপোলোতে চিকিৎসা চলছে মিঠুনের।

আরও পড়ুন,
*Ravindra Jadeja: বিয়ের পর বাড়ির লোককে ভুলে গিয়েছেন জাদেজা, অভিযোগ বাবার, পালটা দিলেন তারকা অলরাউন্ডার
*Sayantika Banerjee: ‘ভ্যালেন্টাইনস্ ডে’ নিয়ে পোস্ট করতেই ট্রোলের মুখে সাংসদ ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী! কি এমন পোস্ট করলেন তিনি?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।