'
Sayantika Banerjee: 'ভ্যালেন্টাইনস্ ডে' নিয়ে পোস্ট করতেই ট্রোলের মুখে সাংসদ ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী! কি এমন পোস্ট করলেন তিনি?Sayantika Banerjee: 'ভ্যালেন্টাইনস্ ডে' নিয়ে পোস্ট করতেই ট্রোলের মুখে সাংসদ ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী! কি এমন পোস্ট করলেন তিনি?

Sayantika Banerjee: ধীরে ধীরে এগিয়ে আসছে ভালোবাসার দিন। একই দিনে রয়েছে বাঙালির আরেকটি প্রিয় দিন সরস্বতী পুজো। দু’টি উপলক্ষ এবার একই দিনে পড়েছে। তাই ভালোবাসার দিনে যারা নিজেদের প্ল্যান তৈরি করেছেন তাদের প্রস্তুতির অন্ত নেই। এবার এই ভালোবাসার দিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ট্রোলের মুখে পড়লেন সাংসদ ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী(Sayantika Banerjee)।

কি এমন পোস্ট করলেন তিনি? যার জন্য তাকে ট্রোলের মুখে পড়তে হলো! মিডিয়া থেকে সাধারণ মানুষ সবসময়ই উৎসুক থাকেন সেলিব্রিটিদের জীবন নিয়ে। তার কি করছেন, কোথায় যাচ্ছেন, নতুন কারোর সঙ্গে সম্পর্কে জড়ালেন কিনা তা নিয়ে কৌতুহলের অবকাশ থাকে না৷

আরও পড়ুন,
*উত্তপ্ত উত্তরাখণ্ড, সংঘর্ষের বলি ৪
*Ranbir Kapoor:মদ-মাংস আগেই ত্যাগ করেছেন, পর্দায় রাম হয়ে উঠতে এবার কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর?

তেমনই ভ্যালেটাইনস্ ডে-তে সেলিব্রিটিরা কি করতে চলেছেন তা নিয়েও অনেকের চরম কৌতুহল। আর এই বিশেষ দিনটি নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করলেন সায়ন্তিকা। জানালেন এবারের ভ্যালেন্টাইনস্ ডে-তে তার প্ল্যান।

আসলে সেটি একটি কৌতুক মিম। যা দেখে যেমন অনেকেই নানান মন্তব্য করেছেন তেমনই কেউ কেউ মজা পেয়েছেন। আর সেই ছবিতে দেখা যাচ্ছে, একটি যুগল কিছু দূরে বসে রয়েছে। তাদের দেখে এক ব্যক্তি হাওয়াই চপ্পল তাক করেছেন তাদের মারবেন বলে। আর এটি পোস্ট করে সায়ন্তিকা লেখেন, “আমার এবারের সোজাসাপটা প্ল্যান”।

এই ছবিটি ঘিরে নানান জলঘোলা হয়েছে অভিনেত্রীর টাইমলাইনে। যেখানে কেউ কেউ মজা পেলেও যেহেতু ছবিটির চপ্পল নীল সাদা রং তা দেখে অনেকেই কটাক্ষ করেছেন অভিনেত্রীকে।

আরও পড়ুন,
*মিমির কারনে প্রেম ভেঙেছে রাজ-পায়েলের! প্রাক্তনর নাম শুনে কী বললেন অভিনেত্রী
*মুনাওয়ারের সঙ্গে একই গাড়িতে পার্টিতে এলেন সুস্মিতা-কন্যা! তাঁরা কি বন্ধু না কী তাঁর থেকেও বেশি কিছু?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।