'
মিমির কারনে প্রেম ভেঙেছে রাজ-পায়েলের! প্রাক্তনর নাম শুনে কী বললেন অভিনেত্রীমিমির কারনে প্রেম ভেঙেছে রাজ-পায়েলের! প্রাক্তনর নাম শুনে কী বললেন অভিনেত্রী

তৃতীয় ব্যক্তির কারণে প্রেম ভেঙেছিল পায়েল সরকার এবং পরিচালক রাজ চক্রবর্তীর। সম্প্রতি এবার ‘প্রাক্তন’এর সম্পর্কে একটি টকশো’তে কথা বলতে দেখা গেলো তাকে! জীবনে একাধিকবার প্রেম এলেও তার একটিও পরিণতি পায়নি। খুব শীঘ্রই ৪২’এ পা দেবেন এই অভিনেত্রী।

একসময় তিনি বহু সুপারহিট সিনেমা উপহার দিলেও বর্তমানে খুব একটা সিনেমায় কাজ করতে দেখা যায় না তাকে। রাজ চক্রবর্তীর সাথে তার প্রেম ছিলো ‘ওপেন সিক্রেট’। এই পরিচালকের সাথে বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তবে ছন্দ কাটে ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার পর।

আরও পড়ুন,
*সৌরভের ‘দাদাগিরি’কে বাজিমাত করলো রচনার ‘দিদি নম্বর ১’!
*মুনাওয়ারের সঙ্গে একই গাড়িতে পার্টিতে এলেন সুস্মিতা-কন্যা! তাঁরা কি বন্ধু না কী তাঁর থেকেও বেশি কিছু?

কারণ, এই সিনেমার সেট থেকেই ঘনিষ্ঠতা বাড়ে মিমি এবং রাজের। তার প্রসঙ্গ উঠলে তিনি জানাতেন রাজ তা জীবনের শেষ হয়ে যাওয়া এক অধ্যায়। তবে মিমির সাথেও সম্পর্ক টেকেনি রাজের। বিচ্ছেদের পর তিনি বিয়ে করেন আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

পুরনো সবকিছু ভুলে দুই সন্তান এবং স্ত্রী’কে নিয়ে সুখে সংসার করছেন তিনি। অন্যদিকে সম্প্রতি একটি টকশো’তে হাজির হয়েছিলেন অভিনেত্রী পায়েল। সেখানে সঞ্চালিকা বলেন তিনি কয়েকটি নাম বলবেন এবং তাদের নাম শুনে প্রথমেই কোন কথাটা মাথায় আসে তা বলতে হবে পায়েলকে।

সোহমকে তিনি ‘কিউট’ বলেন এবং হিরণকে ‘নাইস’। এছাড়া মিঠুন চক্রবর্তী নাম শুনে তিনি বলেন ‘মিঠুন’দা চার্মিং’। পরেই রাজের নাম নিতে বেশ খানিকটা অস্বস্তিতে পড়ে যান তিনি। দায় সারতে বলেন ‘ভালো পরিচালক।’ উল্লেখযোগ্য, খুব শীঘ্রই শাকিব খানের সাথে একটি সিনেমায় দেখা যাবে তাকে।

আরও পড়ুন,
*কন্যা গর্ভবতী, দায়ী বাবা! স্বামী’কে ফাঁসাতে জাল বুনে তাতে নিজেই জড়ালেন এক মহিলা
*Poonam Pandey: সার্ভিক্যাল ক্যান্সারের সরকারি ব্র্যান্ড অ্যাম্বাসেডর পুনম? কী নিশ্চিত জানাল স্বাস্থ্য মন্ত্রক?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।