Rajnikanth: ৪০ মিনিটের জন্য ৪০ কোটি পারিশ্রমিক! তাও আবার নিজেরই মেয়ের পরিচালিত সিনেমায়!

By BB Feb9,2024
Rajnikanth: ৪০ মিনিটের জন্য ৪০ কোটি পারিশ্রমিক! তাও আবার নিজেরই মেয়ের পরিচালিত সিনেমায়!Rajnikanth: ৪০ মিনিটের জন্য ৪০ কোটি পারিশ্রমিক! তাও আবার নিজেরই মেয়ের পরিচালিত সিনেমায়!

Rajnikanth: ৪০ মিনিটের জন্য ৪০ কোটি পারিশ্রমিক! তাও আবার নিজেরই মেয়ের পরিচালিত সিনেমায়! কী অবাক হচ্ছেন তো? ভাবছেন মাত্র ৪০ মিনিট অভিনয় করে কোন অভিনেতা ৪০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন? তিনি আর কেউ নন দক্ষিণের বর্ষীয়ান অভিনেতা রজনীকান্ত।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার কন্যা ঐশ্বর্য্য রজনীকান্তের পরিচালিত সিনেমা ‘লাল সালাম’। যেখানে ভীষণই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। যদিও তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন। তবে তার উপস্থিতি যে সিনেমাটিকে সুপারহিট করে তুলবে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন,
*মিমির কারনে প্রেম ভেঙেছে রাজ-পায়েলের! প্রাক্তনর নাম শুনে কী বললেন অভিনেত্রী
*সৌরভের ‘দাদাগিরি’কে বাজিমাত করলো রচনার ‘দিদি নম্বর ১’!

follow Sangbad Bhavan on google news

সবচেয়ে অবাক করা বিষয় হলো সিনেমাটি পরিচালনা করছেন তারই মেয়ে ঐশ্বর্য্য, তবুও পারিশ্রমিক নিয়ে আপোষ করতে নারাজ এই অভিনেতা। আমরা সকলেই জানি যে দক্ষিণের ইন্ডাস্ট্রিকে অন্য স্তরে নিয়ে গিয়েছেন তিনি। ফলে তার এই পারিশ্রমিক যথাযথ বলেই মনে করছেন সকলে।

অন্যদিকে এই সিনেমার সংগীত পরিচালনার দায়িত্ব রয়েছেন জনপ্রিয় সংগীত পরিচালক এ.আর. রহমান। ইতিমধ্যেই সিনেমার ‘থিমিরি ইয়েহুদা’ গানটি মুক্তি পেয়েছে। তবে আপনি জানলে অবাক হবেন এই গানটি কিন্তু কোনো জীবিত শিল্পীকে দিয়ে গাওয়ানো হয়নি।

সেটি তৈরি করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে। প্রয়াত দুই শিল্পী বাম্বা বাক্য ও শাহুল হামিদের গলার স্বর দিয়ে এই গানটি তৈরি করা হয়েছে। যা জানার পর থেকেই আলোড়ন তৈরি হয়েছিল সংগীত জগতে। মূলত স্পোর্টস ড্রামার কাহিনী দিয়ে তৈরি এই সিনেমা ৯ই ফেব্রুয়ারী মুক্তি পাবে।

আরও পড়ুন,
*কন্যা গর্ভবতী, দায়ী বাবা! স্বামী’কে ফাঁসাতে জাল বুনে তাতে নিজেই জড়ালেন এক মহিলা
*লবিবাজি করলে টলি পাড়ায় টিকে থাকা যায়, ভয়ানক মন্তব্য নন্দিনী চট্টোপাধ্যায়ের

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক