Ranbir Kapoor:মদ-মাংস আগেই ত্যাগ করেছেন, পর্দায় রাম হয়ে উঠতে এবার কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর? | SANGBAD BHAVAN  

Ranbir Kapoor:মদ-মাংস আগেই ত্যাগ করেছেন, পর্দায় রাম হয়ে উঠতে এবার কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর?

Ranbir Kapoor: রামের চরিত্র ফুটিয়ে তোলার জন্য প্রশিক্ষণ নিতে শুরু করে দিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা রনবীর কাপুর! এবার শুধুমাত্র অপেক্ষা শ্যুটিং শুরু হওয়ার। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সঞ্জয় রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ সিনেমা।

যেখানে মূলত উগ্র পুরুষতন্ত্র এবং নারীবিদ্বেষকে ফুটিয়ে তোলা হয়েছে। তবে সেখানে নিজের অভিনয়ের ১০০ শতাংশ দিয়েছেন রনবীর। তাইতো সিনেমার কাহিনী নিয়ে সমালোচনা হলেও তার অভিনয় তুমুল প্রশংসা লাভ করেছে দর্শকমহলে। অন্যদিকে তার প্রতি প্রত্যাশা বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

আরও পড়ুন,
*Rajnikanth: ৪০ মিনিটের জন্য ৪০ কোটি পারিশ্রমিক! তাও আবার নিজেরই মেয়ের পরিচালিত সিনেমায়!
*মিমির কারনে প্রেম ভেঙেছে রাজ-পায়েলের! প্রাক্তনর নাম শুনে কী বললেন অভিনেত্রী

খুব শীঘ্রই এবার নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’এ রামের ভূমিকায় অভিনয় করবেন তিনি। যেখানে সীতার চরিত্রে দেখা যাবে দক্ষিণের অভিনেত্রী সাই পল্লবীকে। অনেকেই জানেন তিনি মদ, মাংস খাওয়া বাদ দিয়েছেন। এছাড়া রামের চরিত্রে সংলাপ বলার জন্য বিশেষ প্রশিক্ষণ নিতে হচ্ছে তাকে।

আসলে পরিচালক হিসেবে নীতেশ ভীষণই কড়া ধাঁচের। তাইতো সিনেমা নিয়ে আপোষ করতে নারাজ। ফলে রনবীরকে যথাযথ ‘রাম’ হিসেবে গড়ে তোলার দায়িত্ব নিয়েছেন তিনি নিজেই। এই বিষয়ে তিনি বলেন, ‘অভিনয় নিয়ে ওকে কিছু বলার নেই। তবে গলার স্বর এবং সংলাপ বলার ধরন নিয়ে একটু জোর দিতে হবে।’

একইসাথে তিনি আরো জানান অভিনেতা পরিশ্রমী, তাই শ্যুটিং শুরুর আগেই তিনি তৈরি হয়ে যাবেন। জানা গিয়েছে, আগামী মার্চ মাস থেকে শুরু হবে সিনেমার শ্যুটিং। মূলত লন্ডন এবং মুম্বাই মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং চলবে। অন্যদিকে সেখানে রাবণের ভূমিকায় দেখা যাবে যশ’কে।

আরও পড়ুন,
*সৌরভের ‘দাদাগিরি’কে বাজিমাত করলো রচনার ‘দিদি নম্বর ১’!
*মুনাওয়ারের সঙ্গে একই গাড়িতে পার্টিতে এলেন সুস্মিতা-কন্যা! তাঁরা কি বন্ধু না কী তাঁর থেকেও বেশি কিছু?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।