'
মুনাওয়ারের সঙ্গে একই গাড়িতে পার্টিতে এলেন সুস্মিতা-কন্যা! তাঁরা কি বন্ধু না কী তাঁর থেকেও বেশি কিছু?মুনাওয়ারের সঙ্গে একই গাড়িতে পার্টিতে এলেন সুস্মিতা-কন্যা! তাঁরা কি বন্ধু না কী তাঁর থেকেও বেশি কিছু?

সম্প্রতি ‘বিগ বস ১৭’-তে সেরা বিজয়ীর পুরস্কার পেয়েছেন জনপ্রিয় কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। তিনি বিজয়ী হওয়ার পর থেকে একেবারে লাইমলাইটের শীর্ষে রয়েছেন। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেখানে তাকে একরাশ অনুগামীদের মাঝে গাড়িতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

আশেপাশে বিপুল জনস্রোতের মাঝে তিনি সকলকে ভালোবাসা ছড়িয়ে দিচ্ছেন। ‘বিগ বস’-এ জয় হওয়ার পর যেমন তিনি প্রচুর ভালোবাসা পেয়েছেন তেমনই মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি। তাই তিনি কখন কোথায় যাচ্ছেন তা যেনো এখন মিডিয়ার চর্চায় উঠে এসেছে। সম্প্রতি মুনাওয়ারকে দেখা গেলো ওরহানের পার্টিতে।

আরও পড়ুন,
*কন্যা গর্ভবতী, দায়ী বাবা! স্বামী’কে ফাঁসাতে জাল বুনে তাতে নিজেই জড়ালেন এক মহিলা
*Poonam Pandey: সার্ভিক্যাল ক্যান্সারের সরকারি ব্র্যান্ড অ্যাম্বাসেডর পুনম? কী নিশ্চিত জানাল স্বাস্থ্য মন্ত্রক?

সেদিন তার পরনে ছিল ধবধবে সাদা কো-অর্ড সেট। তবে তিনি একা ছিলেন না। তার সঙ্গে ছিল আরও একজন। আর এরপরই তাদের দু’জনকে নিয়ে চর্চা তুঙ্গে। মুনাওয়ারের সঙ্গে দেখা গিয়েছে সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে সেনকে। একই গাড়ি থেকে তারা দু’জনে সেই পার্টিতে হাজির হন।

সুস্মিতা সেনের কন্যারা সেভাবে জনপ্রিয় না হলেও রেনে ‘সুট্টেবাজি’ শীর্ষক একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয়ের মাধ্যমে পর্দায় পদার্পণ করেছেন তিনি। তিনি জানিয়েছেন, মা সুস্মিতা সেনের মতন তিনিও অভিনেত্রী হতে চান। তবে এখনও সেভাবে নজরকাড়া কাজের সুযোগ পাননি৷ তবে কিছু মাস আগে মুক্তি পাওয়া ‘তালি’ ওয়েব সিরিজে মহা মৃত্যুঞ্জয় মন্ত্রে গলা দিয়েছিলেন রেনে।

এদিকে সম্প্রতি ‘বিগ বস’ জয়ী মুনাওয়ারের সঙ্গে রেনেকে দেখে বিনোদন জগতে চর্চা তুঙ্গে। দু’জনের মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা কিংবা সোটি কেমন সম্পর্ক তা নিয়ে এখন মিডিয়া বেশ কৌতুহলী। তবে এই বিষয়ে সুস্মিতাকে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি৷

আরও পড়ুন,
*Death: শোকের ছায়া বিনোদন জগতে! প্রয়াত ঋতুপর্ণা সেনগুপ্তের সহ অভিনেতা
*লবিবাজি করলে টলি পাড়ায় টিকে থাকা যায়, ভয়ানক মন্তব্য নন্দিনী চট্টোপাধ্যায়ের

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।