'
Vicky Kaushal: গুরুতর আহত ভিকি কৌশল! করতে হল প্লাস্টার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওVicky Kaushal: গুরুতর আহত ভিকি কৌশল! করতে হল প্লাস্টার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Vicky Kaushal: কিছুদিন আগেই বড় পর্দায় মুক্তি পেয়েছে ‘স্যাম বাহাদুর’। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল। রনবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবির সঙ্গে মুক্তি পেয়েছে ছবিটি। তবে জনপ্রিয়তা পেয়েছে বড় পর্দায়। প্রশংসিত হয়েছে ভিকি কৌশলের অভিনয়। তবে ‘স্যাম বাহাদুর’ বড় পর্দায় দর্শকদের উপহার দিয়ে বিরতি নেননি অভিনেতা। ফের নেমে পড়েছেন কাজে। বর্তমানে তিনি ‘ছাবা’ সিনেমার শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন।

জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন অভিনেতা। বলিউড সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, ‘ছাবা’ সিনেমায় অ্যাকশনের দৃশ্য রয়েছে। আর এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে বাঁ হাতে ও কাঁধে মারাত্মক চোট পান অভিনেতা। এরপর চিকিৎসকদের পরামর্শে প্লাস্টার করতে হয়েছে তাকে।

আরও পড়ুন,
*Sayantika Banerjee: ‘ভ্যালেন্টাইনস্ ডে’ নিয়ে পোস্ট করতেই ট্রোলের মুখে সাংসদ ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী! কি এমন পোস্ট করলেন তিনি?
*উত্তপ্ত উত্তরাখণ্ড, সংঘর্ষের বলি ৪

আর এমনই প্লাস্টার করা হাত নিয়ে সম্প্রতি ক্যামেরায় ধরা পড়লেন অভিনেতা। এক ভিডিওতে দেখা গেলো বাঁ হাতে প্লাস্টার নিয়ে গাড়ি থেকে নামছেন ভিকি। এদিকে স্বামীর এমন দুর্ঘটনায় স্ত্রী পাশে রয়েছেন। শোনা যাচ্ছে শত ব্যস্ততার মাঝে স্বামীর প্রতি যথেষ্ট খেয়াল রাখছেন তিনি৷

‘ছাবা’ ছবিটি মূলত ছত্রপতি সম্ভাজি মহারাজের জীবনের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে। যিনি ছত্রপতি শিবাজির ছেলে। ছবিতে রয়েছেন রশ্মিকা মন্দানা যিনি অভিনয় করবেন সম্ভাজির স্ত্রী যেশুবাঈয়ের চরিত্রে। এছাড়া ছবিতে রয়েছেন আশুতোষ রানা, অক্ষয় খান্না সহ অনেকে। এই সিনেমার পর ভিকির হাতে রয়েছে আরও একাধিক ছবির কাজ। অর্থাৎ হাতে চোট পেলেও অভিনেতার ফুরসত নেই।

আরও পড়ুন,
*Ranbir Kapoor:মদ-মাংস আগেই ত্যাগ করেছেন, পর্দায় রাম হয়ে উঠতে এবার কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর?
*Rajnikanth: ৪০ মিনিটের জন্য ৪০ কোটি পারিশ্রমিক! তাও আবার নিজেরই মেয়ের পরিচালিত সিনেমায়!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।