'
বলিউডে আসছে রেনে সেন, কী টিপস দিচ্ছেন সুস্মিতা?বলিউডে আসছে রেনে সেন, কী টিপস দিচ্ছেন সুস্মিতা?

বলি পাড়ার জনপ্রিয় গ্ল্যামারাস অভিনেত্রী সুস্মিতা সেন। এবার সুস্মিতা সেনের মেয়ে রেনে সেন আসতে চলেছেন বলিউডে

বলি পাড়ার জনপ্রিয় গ্ল্যামারাস অভিনেত্রী সুস্মিতা সেন। বয়স বাড়লেও রূপের জৌলুশ কমেনি তার৷ এখনও সমানতালে বড় পর্দায় ও ওয়েব সিরিজে অভিনয় করে চলেছেন তিনি৷ এবার অভিনেত্রীর মেয়েকে দেখা যাবে বড় পর্দায়। মায়ের মতন মেয়েও অভিনয়কে ভালোবাসে। তাই সে অভিনয়ে নামতে চায়। আর এই বিষয়ে সুস্মিতা সেন বেশ খুশি। তিনি এই প্রসঙ্গে মেয়ে রেনে সেনকে উৎসাহ দেন।

অভিনেত্রী জানান, “আমার মেয়ে রেনে বরাবরই অভিনেত্রী হতে চায়। আর সেইজন্য নিজেকে রোজ সে প্রস্তুত করছে। আমিও ওকে এই বিষয়ে উৎসাহ দিই৷ খুব শীঘ্রই ভালো খবর দেবো।” অর্থাৎ মেয়েকে তিনি অনেকটা তৈরি করে ফেলেছেন তা স্পষ্ট। এবার দেখার কোন সিনেমা বা ওয়েব সিরিজে সে অভিনয় করতে শুরু করে। তবে অভিনেত্রী সুস্মিতা সেন নিজেকেই নিয়ে যেমন স্বাধীন মনোভাব ধরে রাখেন তেমনই মেয়েদের তিনি সেভাবে বড় করেছেন।

আরও পড়ুন,
*সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে জিততে চেয়েছেন ‘বিগ বস্’? কী উত্তর দিলেন অঙ্কিতা লোখন্ডে
*Mishmee Das: খোলা পিঠ, টলিপাড়ার খলনায়িকা মিশমির বোল্ড লুক দেখে ক্ষুব্ধ অনুরাগীরা

মিস ইউনিভার্স জয়ের পর তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। বলিউডে খুব সহজেই সুযোগ পেয়েছিলেন তিনি। তবে অভিনয় জীবনে বিশেষ দাগ কাটতে পারেননি৷ তবে এখনও সমানতালে অভিনয় করে চলেছেন। বলিউডে একজন ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে তিনি পরিচিত। স্বাধীনচেতা মনোভাব নিয়ে চলা দুই মেয়ের সিঙ্গেল মাদার তিনি। বিয়ে না করলেও তার সম্পর্ক নিয়ে গুঞ্জন নতুন নয়।

কখনও লোলিত মোদি আবার কখনও প্রাক্তন প্রেমিক রহমান। চাপানউতোর চলতেই থাকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে৷ তবে স্পষ্ট করে কিছুই জানা যায় না। একসময় নেট দুনিয়ায় খবর ছড়িয়ে পড়েছিল বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও আইপিএল-এর প্রাক্তন চেয়ারম্যান লোলিত মোদির সম্পর্কের গুঞ্জন নিয়ে। তবে সম্পর্ক সিলমোহর পড়েনি কারোর তরফে।

আরও পড়ুন,
*গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ব্রেন স্ট্রোক অভিনেতার!
*‘আমি কিন্তু একা অভিনয় করিনি, সাথে আমার সন্তানও ছিল’: অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।