'আমি কিন্তু একা অভিনয় করিনি, সাথে আমার সন্তানও ছিল': অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম | SANGBAD BHAVAN  

‘আমি কিন্তু একা অভিনয় করিনি, সাথে আমার সন্তানও ছিল’: অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম

অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘আর্টিকেল ৩৭০’ সিনেমার শ্যুটিং করেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম! সম্প্রতি সিনেমার ট্রেলার লঞ্চে এসে এমনটাই জানালেন তিনি। খুব শীঘ্রই মা হতে চলেছেন এই অভিনেত্রী। এর আগে জল্পনা শোনা গেলেও সম্প্রতি সেই বিষয়ে শিলমোহর দিয়েছেন ইয়ামি এবং তার স্বামী আদিত্য ধর।

সিনেমার শ্যুটিং চলাকালীন তিনি জানতে পেরেছিলেন মা হতে চলেছেন। তার মতে অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি কীভাবে শ্যুটিং করেছেন তার অভিজ্ঞতা নিয়ে যদি বলতে হয় তাহলে নাকি একটি ‘থিসিস পেপার’ লেখা হয়ে যাবে। আসলে সন্তান হোক বা সিনেমা সব প্রথম জিনিসই নাকি ভীষণ কঠিন হয়।

আরও পড়ুন,
*Ravindra Jadeja: বিয়ের পর বাড়ির লোককে ভুলে গিয়েছেন জাদেজা, অভিযোগ বাবার, পালটা দিলেন তারকা অলরাউন্ডার
*Mrunal Thakur: ‘একটুও ‘সেক্সি’ দেখতে নন’, শরীর নিয়ে কটাক্ষের পালটা জবাবে পরিচালকে কী বলেন ‘সীতা রামাম’ খ্যাত ম্রুনাল

ইয়ামি বলেন, ‘এই অবস্থায় শ্যুটিং করাটা আমার কাছে একটা চ্যালেঞ্জ ছিল। আর আমি এই চ্যালেঞ্জ জিতেছি শুধুমাত্র আমার স্বামী আদিত্যর জন্য। ও পাশে না থাকলে যে কী হতো সত্যিই জানি না। এছাড়া চিকিৎসকদের পরামর্শ মেনে সমস্ত অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করেছি।’

অভিনেত্রীর সংযোজন, ‘আমি কিন্তু একা অভিনয় করিনি। সাথে আমার সন্তানও ছিল। তাই আমার সন্তান এই সিনেমার একটি অংশ। যা করেছি দু’জন মিলেই করেছি। আর এক্ষেত্রে আমার মা আমার অনুপ্রেরণা। কারণ, আমি মা’কে দেখেছি কীভাবে সবকিছু সামলে সংসারের কাজ করতেন।’

আসলে এটি এমন একটি সিনেমা যেখানে শারীরিক ও মানসিক দুইভাবেই ফিট থাকা জরুরী ছিল। তাই তিনি যখন জানতে পেরেছিলেন তিনি মা হতে চলেছেন, তখন তার মাথায় একটা চিন্তাই ঘুরছিল কীভাবে শ্যুটিং করবেন। কারণ, সর্বদাই সতর্ক থাকতে হতো তাকে।

আরও পড়ুন,
*Mishmee Das: খোলা পিঠ, টলিপাড়ার খলনায়িকা মিশমির বোল্ড লুক দেখে ক্ষুব্ধ অনুরাগীরা
*গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের নুসরত ফারিয়া, কেমন আছেন অভিনেত্রী?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।