'
Mrunal Thakur: 'একটুও 'সেক্সি' দেখতে নন', শরীর নিয়ে কটাক্ষের পালটা জবাবে পরিচালকে কী বলেন ‘সীতা রামাম’ খ্যাত ম্রুনালMrunal Thakur: 'একটুও 'সেক্সি' দেখতে নন', শরীর নিয়ে কটাক্ষের পালটা জবাবে পরিচালকে কী বলেন ‘সীতা রামাম’ খ্যাত ম্রুনাল

Mrunal Thakur: একসময় ‘বডিশেমিং’এর শিকার হতে হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে। সম্প্রতি সেই বিষয়েই মুখ খুলেছেন তিনি। ভালো অভিনয় করলেও বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি তিনি। বেশ কয়েকটি দক্ষিণের সিনেমা এবং বলিউড সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে ৬ বছর কাটিয়ে ফেলেছেন তিনি। তবে পরিচালকেরা এখনো কোনো চ্যালেঞ্জিং চরিত্রে তাকে কাস্ট করতে ব্যর্থ! সেই বিষয়ে আক্ষেপ রয়ে গিয়েছে তার। এছাড়া তাকে শারীরিক চেহারার কারণেও কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। একটি সাক্ষাৎকার সেই বিষয়েই কথা বলতে দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন,
*Mishmee Das: খোলা পিঠ, টলিপাড়ার খলনায়িকা মিশমির বোল্ড লুক দেখে ক্ষুব্ধ অনুরাগীরা
*গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের নুসরত ফারিয়া, কেমন আছেন অভিনেত্রী?

তাকে একবার এক পরিচালক বলেছিলেন তিনি নাকি একটুও ‘সেক্সি’ দেখতে নন। এরপর তিনি প্রশ্ন করেন সেটি চরিত্রের জন্য নাকি বাস্তব জীবনে তাকে দেখতে ‘সেক্সি’ লাগছে না সেই বিষয়ে কিনা। উত্তরে পরিচালক বলেছিলেন, ‘হ্যাঁ, এটা খুব সেক্সি একটা চরিত্র। তুমি তো তার ধারেকাছেও নেই।’

তবে এই কথার কিন্তু মুখে উত্তর দেননি তিনি বরং কাজে দিয়েছিলেন। পরিচালককে লুক টেস্ট নেওয়ার কথা বলেছিলেন তিনি। প্রথমে ফটোগ্রাফারও নাকি তাকে ‘গেঁয়ো মেয়ে’ বলে সম্বোধন করেছিলেন। তবে তার কাজ দেখার পর ক্ষমা চাইতে হয়ে তাকে।

আসলে তার মতে অভিনেতা মানে তার উচিত ন্যাচারাল থাকা। বলেন, ‘যখন সেক্সি কথাটা বলা হয় আর সেটা যদি আমি ভাবি তাহলে আমার পায়ের মরা চামড়াও সেক্সি লাগবে।’ আসলে যৌন আবেদন যে সবার কাছে আলাদা সেটাই জানাতে চেয়েছেন তিনি। এর আগেও তার সাথে এরকম একটি বিষয় ঘটলে যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন,
*Grammys 2024: ৮০টি ট্যাটু ঢেকে রেখেছেন গ্র্যামির জন্য! মাইকেল জ্যাকসন কন্যা প্যারিসের লুকে ফিদা নেটদুনিয়া
*Saraswati Puja 2024: বাগদেবীর আরাধনায় হলুদ রঙের গুরুত্ব

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।