Mishmee Das: খোলা পিঠ, টলিপাড়ার খলনায়িকা মিশমির বোল্ড লুক দেখে ক্ষুব্ধ অনুরাগীরা | SANGBAD BHAVAN  

Mishmee Das: খোলা পিঠ, টলিপাড়ার খলনায়িকা মিশমির বোল্ড লুক দেখে ক্ষুব্ধ অনুরাগীরা

Mishmee Das:সম্প্রতি এবার অনাবৃত পিঠের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের শিকার হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মিশমি দাস! আমরা সকলেই জানি যে অভিনয়ের থেকে বেশি নিজের সাজপোশাক এবং চেহারার কারণে আলোচনায় থাকেন তিনি।

সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। যেখানে দেখা যাচ্ছে জানালার দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পেছন থেকে স্পষ্ট হয়েছে তার অনাবৃত পিঠ। হয়তো কোনো বহুতল হোটেল বা ফ্ল্যাটে দাঁড়িয়ে এই ছবিটি তোলা হয়েছে।

আরও পড়ুন,
*গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের নুসরত ফারিয়া, কেমন আছেন অভিনেত্রী?
*Grammys 2024: ৮০টি ট্যাটু ঢেকে রেখেছেন গ্র্যামির জন্য! মাইকেল জ্যাকসন কন্যা প্যারিসের লুকে ফিদা নেটদুনিয়া

তবে পোস্ট করামাত্রই নানান কটাক্ষে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। একজন যেমন লিখেছেন, ‘এই চেহারার ছবি কেউ পোস্ট করে?’ আবার একজন লিখেছেন, ‘আপনার লজ্জা করে না?’ যদিও অনেকে তার ছবির প্রশংসাও করেছেন। সবমিলিয়ে বলতে গেলে এই ছবির মাধ্যমে সমালোচনায় উঠে এসেছেন তিনি।

কিছুদিন আগে গোয়ার সমুদ্রসৈকতের ছবি যখন পোস্ট করেছিলেন তখনও এরকম মন্তব্য করতে দেখা গিয়েছিল সকলকে। সেই বিষয়ে তিনি জানিয়েছিলেন কারো কথাতে তিনি গুরুত্ব দেন না। নিজে যেমন মনে করবেন সেরকমই ছবি পোস্ট করবেন। এবারও তিনি কারো কোনো মন্তব্যের জবাব দেননি।

উল্লেখযোগ্য, এর আগে নায়িকার চরিত্রে অভিনয় করলেও শেষ তাকে দেখা গিয়েছে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে। কিছুদিন আগেই শেষ হয়েছে তার অভিনীত ধারাবাহিক ‘তুঁতে’। এরপর এখন তিনি কোনো নতুন প্রোজেক্টে কাজ করছেন কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Mishmee Das
Mishmee Das

আরও পড়ুন,
*Vicky Kaushal: গুরুতর আহত ভিকি কৌশল! করতে হল প্লাস্টার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও
*Ranbir Kapoor:মদ-মাংস আগেই ত্যাগ করেছেন, পর্দায় রাম হয়ে উঠতে এবার কী প্রস্তুতি নিচ্ছেন রণবীর?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।