'
Grammys 2024: ৮০টি ট্যাটু ঢেকে রেখেছেন গ্র্যামির জন্য! মাইকেল জ্যাকসন কন্যা প্যারিসের লুকে ফিদা নেটদুনিয়াGrammys 2024: ৮০টি ট্যাটু ঢেকে রেখেছেন গ্র্যামির জন্য! মাইকেল জ্যাকসন কন্যা প্যারিসের লুকে ফিদা নেটদুনিয়া

Grammys 2024: তার শরীরে রয়েছে মোট ৮০ টি ট্যাটু! তবে একটিও না দেখিয়ে আত্মবিশ্বাসের সাথে গ্র‍্যামির রেড কার্পেটে ধরা দিলেন মাইকেল জ্যাকসনের কন্যা প্যারিস জ্যাকসন! গত ৪ঠা ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয়েছে ৬৬ তম গ্র‍্যামি অ্যাওয়ার্ডস। যেখানে উপস্থিত ছিলেন তাবড়-তাবড় তারকারা।

যদিও তিনি সেখানে মনোনয়ন পাননি। তবে রেডকার্পেটে হাজির হয়েছিলেন তিনি। এদিন গ্ল্যামারাস লুকে দেখা যায় তাকে। একটি কালো রঙের সাইড কাটিং গাউন পরেছিলেন তিনি। সাথে ছিল হাই হিল, মানানসই জুয়েলারি এবং ছোট্ট হ্যান্ডব্যাগ। খোলা চুলেই দেখা গিয়েছিল তাকে।

আরও পড়ুন,
*Saraswati Puja 2024: বাগদেবীর আরাধনায় হলুদ রঙের গুরুত্ব
*Vicky Kaushal: গুরুতর আহত ভিকি কৌশল! করতে হল প্লাস্টার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

হয়তো অনেকেই জানেন তার শরীরে মোট ৮০ টি ট্যাটু রয়েছে। তবে তিনি ঠিক করেছিলেন একটি ট্যাটুও প্রকাশ্যে আনবেন না। তাইতো নামী মেকআপ ব্র্যান্ডের মেকআপ ব্যবহার করে সমস্ত ট্যাটু ঢেকে এসেছিলেন সেই অনুষ্ঠানে। তার এই লুক দেখে মুগ্ধ দর্শকেরা।

উল্লেখযোগ্য, সংগীতজগতের সবথেকে বড়ো অ্যাওয়ার্ড অনুষ্ঠান হলো গ্র‍্যামি। যেখানে গোটা বিশ্বের নামকরা সংগীতশিল্পীরা হাজির হন। এই বছর ‘সং অফ দ্য ইয়ার’, ‘অ্যালবাম অফ দ্য ইয়ার’ এবং ‘রেকর্ড অফ দ্য ইয়ার’ পেয়েছেন বিলি এইলিশ ও তার ভাই ফিনিয়াস।

এছাড়া সেরা পপ অ্যালবামের জন্য পুরস্কার পেয়েছেন টেইলার সুইফট। যেটি তিনি পেয়েছেন তার ‘মিডনাইট’ অ্যালবামের জন্য। সেরা সোলো পারফরমেন্সের পুরস্কার পেয়েছেন মিলি সাইরাস এবং গ্রুপ পারফরমেন্সের জন্য সেরা হয়েছে ‘ঘোস্ট ইন দ্য মেশিন’ গান।

আরও পড়ুন,
*Sayantika Banerjee: ‘ভ্যালেন্টাইনস্ ডে’ নিয়ে পোস্ট করতেই ট্রোলের মুখে সাংসদ ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী! কি এমন পোস্ট করলেন তিনি?
*উত্তপ্ত উত্তরাখণ্ড, সংঘর্ষের বলি ৪

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।