গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ব্রেন স্ট্রোক অভিনেতার! | SANGBAD BHAVAN  

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ব্রেন স্ট্রোক অভিনেতার!

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী।

অসুস্থ মিঠুন চক্রবর্তীকে বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করা হল। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, এদিন অভিনেতার ব্রেন স্ট্রোক হয়। সকাল দশটা নাগাদ অসুস্থ হয়ে পড়েন তিনি৷ এরপর তাকে তড়িঘড়ি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যাচ্ছে, বর্তমানে তিনি একটি ছবির শ্যুটিং করছিলেন।

আরও পড়ুন,
*সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে জিততে চেয়েছেন ‘বিগ বস্’? কী উত্তর দিলেন অঙ্কিতা লোখন্ডে
*‘আমি কিন্তু একা অভিনয় করিনি, সাথে আমার সন্তানও ছিল’: অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম

বর্তমানে অভিনেতার বয়স ৭৩ বছর। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে শারীরিক জটিলতা। হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার এমআরআই করা হবে। বর্তমানে তিনি বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিউরো মেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, অভিনেতার বুকে ব্যথা রয়েছে।

হাসপাতালে বর্তমানে তার নানান পরীক্ষা চলছে। এদিন তিনি তার নিজের গাড়ি করে হাসপাতালে আসেন। তার সঙ্গে আসেন অভিনেতা সোহম চক্রবর্তী। মিঠুন চক্রবর্তীর শরীর বর্তমানে দুর্বল। পরীক্ষার পর তার শরীরের কী কী সমস্যা রয়েছে তা বোঝা যাবে। এরপর কী পরীক্ষা করতে হবে সেই বিষয়ে চিকিৎসক নিশ্চিত হবেন৷

বর্তমানে মিঠুন চক্রবর্তী একটু ছবিতে অভিনয় করছেন যেটি পরিচালনা করছেন পরিচালক পথিকৃৎ বসু৷ জ্যোতিষ শাস্ত্রের উফর ভিত্তি করে তৈরি করা হয়েছে ছবিটি। ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী দেবশ্রী রায়। দীর্ঘ ১৬ বছর পর মিঠুন ও দেবশ্রীকে একই স্ক্রিনে দেখা যাবে।

আরও পড়ুন,
*Ravindra Jadeja: বিয়ের পর বাড়ির লোককে ভুলে গিয়েছেন জাদেজা, অভিযোগ বাবার, পালটা দিলেন তারকা অলরাউন্ডার
*গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের নুসরত ফারিয়া, কেমন আছেন অভিনেত্রী?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।