বিপাকে সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম

By BB Feb11,2024
বিপাকে সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনামবিপাকে সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম

টাকা তছরুপের মামলায় অভিযুক্ত ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র প্রাক্তন জোনাল হেড সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম।

এবার টাকা তছরুপের মামলায় অভিযুক্ত ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র প্রাক্তন জোনাল হেড সমীর ওয়াংখেড়ে। তার বিরুদ্ধে শাহরুখপুত্র আরিয়ান খানের মাদক মামলাজনিত টাকা তছরূপের মামলা দায়ের করেছে ইডি। এর আগে তার বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছিল সিবিআই।

সেই অভিযোগের ভিত্তিতেই তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে ইডি। জানা গিয়েছে, তার বিরুদ্ধে ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্ট’এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। তবে শুধু সমীরই নন, এনসিবি’র আরো একাধিক অফিসারকে ডেকে পাঠানো হয়েছে এই মামলার স্বার্থে।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*সৌরভ-ডোনার ঘরে নতুন ‘সদস্য’! ‘পরী’র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার
*সন্দীপ্তা-সৌম্যর প্ল্যান কী? বিয়ের পর প্রথম ‘ভ্যালেন্টাইন্‌স ডে’ আবার সরস্বতী পুজো!

আসলে শাহরুখপুত্র আরিয়ান মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর তার মুক্তির জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এই বিষয়ক জবাবদিহি করতে গত বছরের জুন মাসে সিবিআই দপ্তরে হাজির হতে হয়েছিল এই প্রাক্তন কর্তাকে।

সেদিন টানা ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ চলেছিল। আর নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য নাকি তিনি আদালতে শাহরুখ খানের সাথে কথা বলার একটি হোয়াটসঅ্যাপ চ্যাটও দিয়েছিলেন। তবে এমনটা নাকি করা যায় না। মামলার সাথে অভিযুক্তের পরিবারকে যুক্ত করার কোনো নিয়ম নেই।

উল্লেখযোগ্য, ২০২১ সালের ২রা অক্টোবর মাদক মামলায় একটি বিলাসবহুল জাহাজ থেকে গ্রেফতার করা হয় শাহরুখ খানের বড়ো পুত্র আরিয়ান খানকে। তার ঠিক পরের বছর চার্জশিট আনা হয় অভিযুক্তদের নামে। যদিও আরিয়ান খানকে ক্লিনচিট দেওয়া হয়েছে। আপাতত এই ঘটনার তদন্ত চালাচ্ছে ইডি।

আরও পড়ুন,
*Dalljiet Kaur: মুছে ফেলেছেন পটেল উপাধি, ফের সংসার ভাঙছে দলজিতের!
*সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে জিততে চেয়েছেন ‘বিগ বস্’? কী উত্তর দিলেন অঙ্কিতা লোখন্ডে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক