'
সাইবার ক্রাইমের শিকার সিতারা, ক্ষুব্ধ হয়ে কী হুঁশিয়ারি দিলেন সুপারস্টার মহেশবাবু?সাইবার ক্রাইমের শিকার সিতারা, ক্ষুব্ধ হয়ে কী হুঁশিয়ারি দিলেন সুপারস্টার মহেশবাবু?

এবার সাইবার ক্রাইমের শিকার হলেন দক্ষিণের জনপ্রিয় তারকা মহেশবাবুর কন্যা সিতারা।, ক্ষুব্ধ হয়ে কী হুঁশিয়ারি দিলেন সুপারস্টার মহেশবাবু?

এবার সাইবার ক্রাইমের শিকার হলেন দক্ষিণের জনপ্রিয় তারকা মহেশবাবুর কন্যা সিতারা। তার নামে একটি ভুয়ো প্রোফাইল খুলে বিভিন্ন অনৈতিক কাজকর্ম করা হয়েছে বলে দাবী করা হচ্ছে। ইতিমধ্যেই এই বিষয়ে অভিনেতার প্রযোজনা সংস্থার তরফ থেকে একটি বিবৃতি জারি করে সতর্ক করা হয়েছে।

আমরা সকলেই জানি যে সময়ের সাথে সাথে সাইবার ক্রাইমের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই ক্রাইমের শিকার হচ্ছেন। সেরকমটাই হয়েছে এবার মহেশকন্যার সাথে।

আরও পড়ুন,
*বিপাকে সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম
*সৌরভ-ডোনার ঘরে নতুন ‘সদস্য’! ‘পরী’র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার

তার প্রযোজনা সংস্থার তরফ থেকে একটি বিবৃতিতে লেখা হয়, ‘অ্যাটেনশন! জেএমবি টিম এবং মাধাপুর পুলিশের পক্ষ থেকে সকলকে যৌথভাবে সতর্ক করা হচ্ছে যে মিস সিতারা ঘাট্টামানেনির নামে একটি ইনস্টাগ্রাম প্রোফাইল খুলে অনৈতিক কাজ করা হচ্ছে।’

আসলে এই প্রোফাইল থেকে বিভিন্ন লেনদেন এবং বিনিয়োগ সংক্রান্ত মেসেজ করা হচ্ছে। এর পেছনে কে বা কারা রয়েছেন তা জানতে তদন্ত চালাচ্ছে পুলিশ। একইসাথে জানানো হয়েছে কোনো অর্থনৈতিক সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই যেন তারকার প্রোফাইলের সত্যতা যাচাই করে নেওয়া হয়।

উল্লেখযোগ্য, ২০০৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মহেশবাবু এবং বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকর। ২০০৬ সালের আগস্ট মাসে প্রথম সন্তান গৌতমের জন্ম দেন অভিনেত্রী। তার ঠিক ৬ বছর পর ২০১২ সালে জন্ম হয় সিতারার। বাবা-মায়ের ভীষণই আদরের সে।

আরও পড়ুন,
*সন্দীপ্তা-সৌম্যর প্ল্যান কী? বিয়ের পর প্রথম ‘ভ্যালেন্টাইন্‌স ডে’ আবার সরস্বতী পুজো!
*সময় বের করে ক’টি যোগাসন করুন, সুফল মিলবে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।