'
Mimi Chakraborty: মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীরMimi Chakraborty: মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর

Mimi Chakraborty: অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! আগের দিন রাতেই সকল বন্ধুরা হাজির তাকে সারপ্রাইজ দিতে। বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর

অভিনেত্রী মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)-র জন্মদিন বলে কথা! তাইতো আগের দিন রাতেই সকল বন্ধুরা হাজির তাকে সারপ্রাইজ দিতে। ১১ই ফেব্রুয়ারী রবিবার ছিল অভিনেত্রীর জন্মদিন। শনিবার রাতেই তার কাছের বন্ধুরা উপস্থিত হয়ে গিয়েছিলেন তার বাড়িতে। সেখানে রাত বারোটার পর সারপ্রাইজ দিতে দেখা যায় তাদের।

সম্প্রতি সেই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আসলে তার বন্ধুরা যে তার বাড়িতে উপস্থিত হয়েছেন তা টেরই পাননি অভিনেত্রী। ফলে সকলকে দেখে চমকে যান তিনি। সেই বন্ধুদের মধ্যে ছিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। যিনি একটি ভিডিও ভাগ করে নিয়েছেন মিমিকে শুভেচ্ছা জানাতে।

আরও পড়ুন,
*প্রেমের সপ্তাহে ভালবাসার মানুষের তোলা ছবি পোস ঋতাভরী, প্রেমিকের নাম কী?
*সাইবার ক্রাইমের শিকার সিতারা, ক্ষুব্ধ হয়ে কী হুঁশিয়ারি দিলেন সুপারস্টার মহেশবাবু?

ভিডিওতে দেখা যাচ্ছে রাতপোশাকে রয়েছেন মিমি। যিনি সকলকে দেখে বলছেন, ‘তোমরা সবাই এখানে? আমাকে একটু প্রস্তুত তো হতে দাও।’ পরে সকলের সাথে কেক কেটে জন্মদিনের উদযাপন শুরু করেন অভিনেত্রী। যদিও শুক্রবার থেকেই উদযাপন শুরু হয়েছে তার জন্মদিনের।

টলিউডের তাবড়-তাবড় তারকাদের নিয়ে একটি বিশেষ পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। যেখানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, পার্ণো মিত্র, মৈনাক ভৌমিক থেকে শুরু করে শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রমুখ।

একটি নীল পোশাক পরে সকলের সঙ্গে কেক কাটেন তিনি। তবে শনিবারের দিনটি তিনি পরিবারের সঙ্গে কাটাবেন বলেই জানা গিয়েছে। উল্লেখযোগ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ ‘যাহা বলিবো, সত্য বলিবো।’ এছাড়াও ‘পলাশের বিয়ে’ নামক একটি সিনেমা মুক্তি পেয়েছে ওটিটি’তে। অন্যদিকে বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন আগামী কাজ নিয়ে।

আরও পড়ুন,
*সৌরভ-ডোনার ঘরে নতুন ‘সদস্য’! ‘পরী’র অপেক্ষায় গাঙ্গুলি পরিবার
*বিপাকে সমীর ওয়াংখেড়ে, এক সময় শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।