ভালোবাসা দিবসে বউদের কী উপহার দেয় ভারতীয় স্বামীরা? জানালেন টুইঙ্কল | SANGBAD BHAVAN  

ভালোবাসা দিবসে বউদের কী উপহার দেয় ভারতীয় স্বামীরা? জানালেন টুইঙ্কল

Twinkle Khanna: সম্প্রতি এবার অভিনেত্রী টুইঙ্কল খান্না জানালেন ভারতীয় স্বামীরা ভালোবাসা দিবস উপলক্ষ্যে তাদের স্ত্রী’দের কী উপহার দেন!

যা দেখার পর বেশ মজা পেয়েছেন দর্শকেরা। আসলে এই অভিনেত্রী তার মজাদার লেখার জন্য শিরোনামে উঠে আসেন মাঝেমধ্যেই। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষ্যে একটি পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। যেখানে প্রথমে তিনি লেখেন কেন ভালোবাসা দিবস পালন করা শুরু হয়েছিল সেই বিষয়ে। তার মতে ‘ভ্যালেন্টাইনস ডে’ একটি পরীক্ষা হিসেবে শুরু হয়েছিল। আসলে কোনো সিজনের বোর্ড মিটিংয়ে ক্রিসমাসের পরে বিক্রি কমে যাওয়ার বিষয়ে আলোচনা হয়েছিল।

আরও পড়ুন,
*Mrunal Thakur: ‘একটুও ‘সেক্সি’ দেখতে নন’, শরীর নিয়ে কটাক্ষের পালটা জবাবে পরিচালকে কী বলেন ‘সীতা রামাম’ খ্যাত ম্রুনাল
*মিমির কারনে প্রেম ভেঙেছে রাজ-পায়েলের! প্রাক্তনর নাম শুনে কী বললেন অভিনেত্রী

সেখানে উপহার থেকে কীভাবে উপার্জন করা যায় সে বিষয়ক আলোচনা হয়েছিল। একইসাথে ভাবা হয়েছিল কীভাবে মানুষকে উপহার কেনার জন্য উদ্বুদ্ধ করা যায়। এভাবেই নাকি ভ্যালেন্টাইনস ডে পালন করার চিন্তাভাবনা আসে তাদের।

অন্যদিকে উপহারের বিষয় তিনি বলেন, ‘আপনি যদি এক দশকেরও বেশি সময় ধরে বিবাহিত মহিলাদের জিজ্ঞেস করেন ভালোবাসা দিবসে আপনার স্বামী আপনাকে কী উপহার দিয়েছেন? তার সবথেকে সৎ উত্তর হবে যথারীতি মাথাব্যথা!’

আরও পড়ুন,
*প্রেমের সপ্তাহে ভালবাসার মানুষের তোলা ছবি পোস ঋতাভরী, প্রেমিকের নাম কী?
*‘আমি কিন্তু একা অভিনয় করিনি, সাথে আমার সন্তানও ছিল’: অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম

এখানেই শেষ নয় তিনি আরো বলেন, ‘ভালোবাসা সম্পর্ককে অনেক মজবুত করে। এটা শুকিয়ে যাওয়া লাল গোলাপ এবং আর্চিসের কার্ডে দুটি কার্টুন হৃদয় একে অপরের দিকে তাকিয়ে চোখ মারছে। আসলে ভারতীয় স্বামীর স্ত্রী’দের খুবই ভালোবাসেন। তাই তাদের মাথাব্যথা হয়ে ওঠা আমাদের জন্য উপহারের চেয়ে কম নয়।’

উল্লেখযোগ্য, ২০০১ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। এর আগে অভিনয় জীবনে সক্রিয় থাকলে বর্তমানে আর পর্দায় দেখা যায় না টুইঙ্কলকে। অন্যদিকে অক্ষয় কুমার একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে চলেছেন দর্শকদের। বর্তমানে দুই সন্তান নিয়ে সুখে সংসার করছেন তারা।

আরও পড়ুন,
*মাকে প্রতারণা ভুয়ো ছেলে ‘সন্ন্যাসী’র, সিংহ দম্পতিকে প্রতারনার ফাঁদ থেকে উদ্ধার করল পুলিশ!
*মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।