উত্তরপ্রদেশে ভয়ংকর দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে জীবন্ত দগ্ধ ৫ | SANGBAD BHAVAN  

উত্তরপ্রদেশে ভয়ংকর দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে জীবন্ত দগ্ধ ৫

ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা হল মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে। বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে ঘটল বড়সড় দুর্ঘটনা। আর এই দুর্ঘটনার কবলে হারাল ৫টি প্রাণ। ৫ জন ব্যক্তি জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল।

তবে ওই বাসে থাকা যাত্রীরা কোনোমতে হাতে প্রাণ নিয়ে বাস থেকে পালিয়ে বেঁচেছেন। এই দুর্ঘটনার পর ওই স্থানে পৌঁছায় পুলিশ। দুর্ঘটনার স্থানে চলছে উদ্ধারকাজ।

আরও পড়ুন,
*শূর্পণখার চরিত্রে রকুলপ্রীত সিং? জল্পনা তুঙ্গে
*ভালোবাসা দিবসে বউদের কী উপহার দেয় ভারতীয় স্বামীরা? জানালেন টুইঙ্কল

জানা যাচ্ছে, মথুরার মহাবন এলাকায় ঘটে ওই দুর্ঘটনা৷ একটি মারুতি সুজুকি সুইফট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপর ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। উল্টোদিক থেকেই আসছিল একটি বাস৷ সেই বাসের সঙ্গে ধাক্কা লাগে ও মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনা ঘটে যায়।

তবে কেউ কেউ বলছেন বাসিটর টায়ার ফাটার ফলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। মুখোমুখি সংঘর্ষ হওয়ার পর দু’টি গাড়িতে আগুন লেগে যায়। বাসটি থেকে যাত্রীরা কোনোমতে প্রাণ হাতে করে বেরোতে পারলেও ছোটো মারুতি গাড়ি থেকে যাত্রীরা বেরোতে পারেননি৷ ওই গাড়ির চালক সহ পাঁচজন জীবন্ত দগ্ধ হয়ে মারা যান।

এই ভয়ঙ্কর দুর্ঘটনার পর ওই স্থানে পৌঁছোয় পুলিশ, দমকল। সেখানে গাড়ির আগুন নেভানো হয়৷ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন,
*প্রেমের সপ্তাহে ভালবাসার মানুষের তোলা ছবি পোস ঋতাভরী, প্রেমিকের নাম কী?
*Mrunal Thakur: ‘একটুও ‘সেক্সি’ দেখতে নন’, শরীর নিয়ে কটাক্ষের পালটা জবাবে পরিচালকে কী বলেন ‘সীতা রামাম’ খ্যাত ম্রুনাল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।