'
আচমকা মঞ্চে লুটিয়ে পড়লেন বর্ষীয়ান কবি, হৃদরোগে মৃত্যু, দেখুন সেই ভিডিওআচমকা মঞ্চে লুটিয়ে পড়লেন বর্ষীয়ান কবি, হৃদরোগে মৃত্যু, দেখুন সেই ভিডিও

কবিতা পড়তে পড়তে হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি৷ আর তারপরই ঘরে মৃত্যু। এমনই ঘটনা ঘটল উত্তরাখণ্ডের পান্তনগরে। আর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। মঞ্চে দাঁড়িয়ে কবিতা পাঠ করতে করতেই আচমকা মৃত্যু হল বর্ষীয়ান কবি সুভাষ চতুর্বেদীর।

জানা যাচ্ছে তিনি কবিতা পাঠ করার সময় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন৷ এরপর ঘটনাস্থলে মৃত্যু হয় কবি সুভাষের। জানা যাচ্ছে, এরপই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন,
*এলোমেলো চুল, একমুখ দাড়ি নিয়ে মলিন কাপড়ে রাস্তায় ঘুরে বেরাচ্ছেন দেব, দেখুন সেই ভিডিও
*১০০ বছর পার, ফের তৃতীয় বারের জন্য বিয়ে সারলেন এক প্রৌঢ়

জানা যাচ্ছে, ভারতীয় সেনাদের শ্রদ্ধা জানাতে ‘জিবি পান্ত ইউনিভার্সিটি অফ এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি’ কলেজে কবি সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

আর সেই অনুষ্ঠানে যোগ দেন ওই বর্ষীয়ান কবি। ভারতীয় সেনাকে উদ্দেশ্য করে কবিতা পাঠ করার সময় মঞ্চে পড়ে যান তিনি। তড়িঘড়ি সুভাষকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।

কারণ তার আগেই মৃত্যু হয় সুভাষের। এরপর মথুরায় পৈতৃক বাড়িতে সুভাষের মৃতদেহ পাঠানো হয়৷ সুভাষ কবিতা লেখার পাশাপাশি পন্তনগর বিশ্ববিদ্যালয়ের একজন হিসাবরক্ষক ছিলেন।

আরও পড়ুন,
*পরম নয় পিয়ার গালে চুম্বন এঁকে দিলেন অন্য কেউ, নেটদুনিয়ায় ভাইরাল ছবি
*অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।